• ঢাকা
  • শনিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
আলফাডাঙ্গায় আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্টিত

মোঃ আলমগীর কবির(আলফাডাঙ্গা) ফরিদপুর প্রতিনিধিঃ

আজ ৮ ফেব্রুয়ারী (সোমবার) সকাল ১১টায় আলফাডাঙ্গা সরকারী এ জেড পাইলট উচ্চবিদ্যালয় মাঠে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে এক বিশেষ বর্ধিত সভা অনুষ্টিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এসএম আকরাম হোসেনের সভাপতিত্বে এবং ভারপ্রপ্ত সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুল আলিম সুজা ও সেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেনের সঞ্চালনায়,
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন।
প্রধান বক্তা ছিলেন,
বাংলাদেশ আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক উপ -কমিটির সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক খান মঈনুল ইসলাম মোস্তাক।
বিশেষ অতিথি ছিলেন,
জেলা আওয়ামীলীগের সহ সাধারন সম্পাদক ঝর্না হাসান, আইভি মাসুদ ও মাইনুদ্দীন আহম্মেদ মানু।

বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আলফাডাঙ্গা পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ সাইফুর রহমান সাইফার, জেলা আওয়ামীলের সদস্য পাচুড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান এস.এম মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুর রউফ তালুকদার, আশরাফ উদ্দিন তারা, ইকবাল হাসান চুন্নু, উপজেলা ভাইচ চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, টগরবন্ধ ঈউনিয়ন আওয়ামীলীগে সভাপতি বীরমুক্তিযোদ্ধা জালাল উদ্দিন আহমেদ, পাচুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ শিকদার রিপন, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ কামরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তৌকির আহমেদ ডালিম প্রমুখ।

বক্তারা সকলেই উপজেলার সর্বত্র আওয়ামী সংগঠনের বিভিন্ন বিষয়ে সাংগঠনিক বক্তব‍্য ও ফরিদপুর এক আসনের সাংসদ মনজুর হোসেন বুলবুল কে লক্ষ্য ও উদ্দ‍্যেশ‍্য করে দলের সাংগঠনিক বিষয়ে দলীয় নেতাকর্মীদের সাথে দলীয় এমপি’র কোন সম্পৃক্ততা নেই বলে উল্লেখ করেন।

বর্ধিত সভায় উপজেলা, পৌর, ইউনিয়ন, ও ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি -সাধারন সম্পাদক সহ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।