• ঢাকা
  • বুধবার, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ ইং
রাজশাহীর মোহনপুরে কলেজছাত্রী অপহরণ মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

রাজশাহীর মোহনপুরে কলেজছাত্রী অপহরণ মামলায় জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ ও মোহনপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক (২৬) ও তার বাবা ছলিমুদ্দিনকে (৫০) গ্রেপ্তার করেছে মোহনপুর থানা পুলিশ। শুক্রবার দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করা হয়। শনিবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানায়।

মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, সহকারী পুলিশ পরিদর্শক রাসেল কবির ও সহকারী উপ-পুলিশ পরিদর্শক রাশিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে রাত ১২টার দিকে রাজশাহী মহানগরীর বালিয়া পুকুর এলাকার একটি বাড়ী থেকে আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করা হয়। এ সময় ওই বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে ওই কলেজছাত্রীকে। এর আগে রাত ৮টার দিকে নিজ বাড়ি থেকে রাজ্জাকের বাবা ছলিমুদ্দিনকে গ্রেপ্তার করা হয়

ওসি বলেন, উদ্ধারের পর কলেজছাত্রীর শারিরীক পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। আর আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

মামলা সুত্রে জানা গেছে, উপজেলার গোছা গ্রামের জনৈক ব্যক্তির অনার্স পড়ুয়া মেয়েকে (২০) দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো আব্দুর রাজ্জাক। তার প্রস্তাবে সাড়া না পেয়ে গত ৬ আগস্ট সকাল ৭ টার দিকে রাজ্জাক তার সহযোগীদের নিয়ে ওই কলেজেছাত্রীকে অপহরণ করে।

এ ঘটনায় বৃহস্পতিবার (৬ আগস্ট) রাতে ছাত্রীর বড় ভাই বাদী হয়ে ৩ জনকে আসামী করে মোহনপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। অভিযোগ পেয়ে মোহনপুর থানা পুলিশ প্রথমে তার বাবা ছলিমুদ্দিন (৫০) গ্রেপ্তার করে। পরে বাবার দেয়া তথ্যে আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করে পুলিশ। তাদের বাড়ী উপজেলার কেশরহাট পৌরসভা এলাকার ফুলশো গ্রামে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।