• ঢাকা
  • বুধবার, ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
বিপুল ঘোষ কে সভাপতি করার দাবিতে বিশাল শোডাউন

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বিপুল ঘোষ কে সভাপতি হিসেবে নির্বাচিত করার দাবিতে এক আলোচনা সভা ও রেলি আজ বিকেলে ফরিদপুর প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয়।
ফরিদপুর কতোয়ালী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান এর সভাপতিত্বে শহরের ভাঙ্গা রাস্তার মোড় হতে প্রেসক্লাব পর্যন্ত একটি রেলি ও প্রেসক্লাবে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ ফরিদপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব কে এম সেলিম বীর মুক্তিযোদ্ধা আশরাফুজ্জামান মুরাদ, সরকারি রাজেন্দ্র কলেজের সাবেক জিএস তাওফীক হোসেন পূচিচ , অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সাধারণ শহর আওয়ামী লীগের আহ্বায়ক জনাব মনিরুল হাসান মিঠু , কৃষক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট প্রদীপ কুমার দাশ লক্ষণ সহ ফরিদপুর জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

রেলী ও সমাবেশে আগত নেতৃবৃন্দ বলেন ১৯৭৫ পরবর্তী সময়ে ফরিদপুর জেলা আওয়ামীলীগে বিপুল ঘোষের অবদান তা তুলে ধরেন। জেলা আওয়ামীলীগে বিপুল ঘোষের অবদানের কথা উল্লেখ করে নেতৃবৃন্দ আগামী ১২ই মে জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিপুল ঘোষকে সভাপতি নির্বাচিত করার দাবি জানান।
তারা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের জন্য বিপুল ঘোষের অবদান স্বর্ণাক্ষরে লেখা থাকবে।
বিপুল ঘোষ অত্যন্ত ভালো মানুষ । এবং তিনি বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে কাজ করেছেন। বিভিন্ন সময় নির্যাতনের শিকার হয়েছেন।
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ ফরিদপুরের আওয়ামী লীগের সভাপতি পদে বিপুল ঘোষ কে দিলে ‌ তিনি তার মেধা যোগ্যতা ও শ্রম দিয়ে সংগঠনকে শক্তিশালী করতে পারবেন।
এর আগে বিভিন্ন স্থান থেকে একাধিক মিছিল সমাবেশস্থলে এসে উপস্থিত হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।