• ঢাকা
  • বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে বিশ্ব রেড ক্রিসেন্ট দিবস পালিত

মানিক কুমার দাস, ফরিদপুর

মানবিক হও এই শ্লোগানকে সামনে রেখে ফরিদপুরে বিশ্ব রেড ক্রিসেন্ট দিবস পালিত হয়েছে।
সকালে ফরিদপুর রেড ক্রিসেন্ট ইউনিট এ জাতীয় পতাকা ও রেড ক্রিসেন্ট এর পতাকা উত্তোলন করেন ফরিদপুর রেড ক্রিসেন্ট ইউনিটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শামীম হক।
এরপর একটা বর্ণাঢ্য রেলি শহর প্রদক্ষিণ শেষে সূচনা স্থান এসে শেষ হয়।
এরপর সংক্ষিপ্ত আলোচনা সভায় শামীম হক বলেন রেড ক্রিসেন্ট ইউনিট কার্যক্রম সারাবিশ্বে প্রশংসা অর্জন করেছে। এরমধ্যে ফরিদপুর রেডক্রিসেন্ট ইউনিটের কার্যক্রম এর বিগত দিনে কার্যক্রম ছিল চোখে পড়ার মতো। তারা মহামারী করোনা তে মানুষের পাশে দাঁড়িয়েছে, ভ্যাকসিন কার্যক্রম এ অংশগ্রহণ করেছে, অক্সিজেন সরবরাহ করেছে, এবং মাক্স স্যানিটাইজার সরবরাহ করে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে।
তিনি বলেন ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া রেড ক্রিসেন্ট সোসাইটি দিনে দিনে আরও অনেক সমৃদ্ধ হয়েছে এবং তাদের কার্যক্রম দিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে।
তিনি এই সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
এবং আগামীতে রেড ক্রিসেন্ট এর প্রত্যেকটা কাজে তার সার্বিক সহযোগিতা প্রদান করবেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট ইউনিট ফরিদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক শামসুল বারী শানু, কার্যকরী সদস্য ফরিদপুর পৌরসভার সাবেক কমিশনার খন্দকার মনজুর আলী, কার্যনির্বাহী কমিটির সদস্য আনোয়ারা বেগম, শ্যামল কর্মকার, সেক আক্তার, যুব কমান্ড প্রধান শাহিন আপন, প্রশাসনিক কর্মকর্তা ফরহাদ হোসেন ঝিনু , ইউনিটি লেভেল অফিসার পাভেল রহমান প্রমুখ।

 

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।