• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ভাঙ্গায় অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার \ আটক-১

ছবিতে অপহরনকারি মৃনাল মালো

ফরিদপুরের ভাঙ্গায় অপহৃত স্কুল ছাত্রীকে ৪৮ ঘন্টা পর উদ্ধার করেছে ভাঙ্গা থানা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় ভাঙ্গা পৌর সভার জনৈক আওয়ামীলীগ নেতার বাসা হতে তাকে উদ্ধার করা হয়। এসময় অপহরনের সাথে জড়িত থাকায় মৃনাল মালো(১৫) কে আটক করে পুলিশ। থানার উপ-পরিদর্শক পিযুজ জানায়, ভাঙ্গা কোর্ট পাড়ের বাসিন্দা অমল চন্দ্রর নবম শ্রেনী পড়–য়া মেয়ে বৃষ্টি রানী দাস মঙ্গলবার সকালে প্রাইভেট পড়তে যাবার সময় একই এলাকার মহাদেব মালোর ছেলে মৃনাল মালো ও তার সহযোগীরা অপহরন করে। স্কুল পড়–য়া মেয়েটির বাবা ঐদিন ভাঙ্গা থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আজ সন্ধ্যায় স্কুল ছাত্রীটিকে উদ্ধার করা হয়। এসময় তার সাথে থাকা মৃনাল মালো নামের একটি ছেলেকে আটক করা হয়েছে।

এব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিকুর রহমান বলেন, স্কুল ছাত্রীটির বাবা অভিযোগ দেওয়ার পরই আমাদের পুলিশ অভিযান চালিয়ে মেয়েটিকে উদ্ধার করে এবং একজনকে আটক করে। প্রকৃত ঘটনার তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে। এ বিষয়ে ভাঙ্গা থানায় একটি অপহরন মামলার প্রক্রিয়া চলছে।
স্কুল ছাত্রীর চাচা বিমল মালো জানায়, আমাদের স্কুল পড়–য়া মেয়েটিকে অপহরন করে আমাদের জিম্মি করতে চেয়েছিল কিছু দুবর্ৃত্তরা। আজ সন্ধ্যায় পুলিশ যখন আমার ভাতিজিকে উদ্ধার করে সেসময় আমার ভাই অমল মালে মেয়ের শোকে হার্ড স্টোক করে। তাকে আমরা দ্রুত বৃহস্পতিবার সন্ধ্যায়ই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ভর্তি করি। অপহরন কারি মৃনাল মালো বেশ কিছু দিন ধরেই আমার ভাতিজিকে বিরক্ত করতেছিল। এনিয়ে এলাকায় দেন দরবার হলেও সে বা তার পরিবারের কেউই বিষয়টি কর্নপাত করেনি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০