• ঢাকা
  • বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং
চরভদ্রাসনে বঙ্গমাতার জন্মদিন পালিত

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ঃ
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্ম বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে সকাল ১১ টায় বঙ্গমাতার প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পন করে শ্রদ্ধাঞ্জলী প্রদান করা হয়।
উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও স্থানীয় মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয় বঙ্গমাতার প্রতিকৃতিতে একের পর এক শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা ও গৃহিনীদের মাঝে সেলাই মেশিন বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সভায় সভাপতি উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা। প্রধানি অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ কাউছার। উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মেতালেব হোসেন মোল্যা, সহকারী কমিশনার (ভুমি) খাইরুল ইসলাম ও থানা অফিসার ইনচার্জ মিন্টু মন্ডল সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভাটির সঞ্চালনা করেন উপজেলা পল্লি উন্নয়ণ কর্মকর্তা মোঃ রুবেল মিয়া। “মহিয়সী বঙ্গমাতার চেতনা, অদম্য বাংলাদেশের প্রেরনা” এ মূল প্রতিপাদ্য বিষয় নিয়ে সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, ইউপি চেয়ারম্যান মোঃ আজাদ খান, বীর মুক্তিযোদ্ধা আব্দুৃর রাজ্জাক, সমাজ সেবক আনোয়ার আলী মোল্যা ও নাংবাদিক আবুল
কালাম প্রমূখ।
সভাশেষে, বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে এবং মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে উপজেলার ৭ জন প্রশিক্ষিত গৃহিনীর মাঝে একটি করে মোট ৭টি সেলাই মেশিন বীনামূল্যে বিতরন করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।