• ঢাকা
  • সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং
চরভদ্রাসন পাইলট উচ্চ বিদ্যালয়ের পূর্তি উৎসবের জন্য আলোচনা সভা

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদরে ঐতিহ্যবাহী পাইলট উচ্চ বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি উৎসব পালনের লক্ষে গত শনিবার সন্ধায় ঢাকার এলিফ্যান্ট রোডস্থ ষ্টার কাবাব হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভার সভাপতিত্ব করেন সাবেক যুগ্নসচিব মোঃ মোশারফ হোসেন। চরভদ্রাসন পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মোঃ আনোয়ার আলী মোল্যা, আব্দুল হালিম মোল্যা, মেজর রইসুল আজম মনির, মঞ্জুরুল হক মৃধা, হুসনুল বারী, মোঃ সালাউদ্দিন, মামুনুর রহমান মামুন, আশরাফুল আলম ও শহীদুল্ল্যাহর উদ্যোগে এ সভার আয়োজন করা হয় বলে জানা যায়।
সভায় বক্তব্য দেন, প্রাক্তন ছাত্র গোলাম জিলানী খান, আবদুল ওহাব খান, ডঃ নুরুল ইসলাম. ডঃ রেজাউল করিম বাবুল, রেজাউল ইসলাম বাবুল, আনোয়ার আলী মোল্যা, আলহাজ্ব মোঃ কাউছার, মোতালেব হোসেন মোল্যা, আব্দুল হালিম মোল্যা, মঞ্জুরুল হক মৃধা ও ওহিদুজ্জামান প্রমূখ।
সভায় সিদ্ধান্ত হয় যে, আগামী ২ সেপ্টেম্বর চরভদ্রাসন উপজেলায় আরেকটি সভা করে উপদেষ্টা কমিটি সহ চরভদ্রাসন উপজেলায় একটি কমিটি গঠন ও রাজধানী ঢাকার জন্য আরেকটি কমিটি ঘোষনা করা হবে। একই সাথে বিদ্যালয়ের পূর্তি অনুষ্ঠানের চুড়ান্ত দিন তারিখ নির্ধারন করা হবে এবং ওই সভায় রেজিষ্ট্রেশন সহ সকল কার্যক্রম সম্পর্কে সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানা যায়।
মোঃ মেজবাহ উদ্দিন
চরভদ্রাসন, ফরিদপুর
তাং-০৮/৮/২০২৩খ্রি.

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।