• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
ফরিদপুরের আলফাডাঙ্গা পৌর ছাত্রলীগের মাস্ক বিতরণ কর্মসূচি

মোঃ আলমগীর কবির, আলফাডাঙ্গা

ফরিদপুরের আলফাডাঙ্গায় বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুরের এক আসনের সাবেক এমপি আব্দুর রহমান এবং ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও সাধারণ সম্পাদক ফাহিম আহমেদ এর নির্দেশে মাস্ক বিতরণ কর্মসূচি পালন করেছে আলফাডাঙ্গা পৌর ছাত্রলীগ।

বাংলাদেশে চলছে করোনার দ্বিতীয় ঢেউ। প্রতিদিন মৃত্যুর মিছিলে যোগ হচ্ছে অনেকে। করোনা প্রতিরোধ করতে সচেতনা ও স্বাস্থ্যবিধি মানার কোনো বিকল্প নেই। এরই পরিপ্রেক্ষিতে মানুষের মাঝে জনসচেতনতা সৃষ্টি করতে মাস্ক বিতরণ কর্মসূচি পালন করেছে আলফাডাঙ্গা শহর ছাত্রলীগ।

বৃহস্পতিবার(৮ জুলাই) আলফাডাঙ্গা ৮ নং ওর্য়াডে মাস্ক বিতরণ করে পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় জনসাধারণকে মাস্ক পড়তে সচেতন করা হয়।

মাস্ক বিতরণ কর্মসূচি সম্পর্কে আলফাডাঙ্গা পৌর ছাত্রলীগের সভাপতি রায়হান আজিজ খান বলেন করোনাকে প্রতিরোধ করতে মাস্ক পরা জরুরি। সাধারণ মানুষের মাঝে স্বাস্থ্য সচেতনতা গড়ে তুলতেই আমাদের এই কার্যক্রম।’

এছাড়া ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস শেখ বলেন আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। মাস্ক পরার মাধ্যমে অনেক রোগ থেকে বেঁচে থাকা যায়। আমরা সবাই মাস্ক পরবো ও স্বাস্থ্যবিধি মেনে চলব।

এ সময় আর ও উপস্থিত ছিল আলফাডাঙ্গা পৌর ছাত্রলীগ এর নেতাকর্মীরা।
সার্বিক সহযোগিতায় ছিলেন মোঃ সাইফুর রহমান সাইফার, পৌর মেয়র আলফাডাঙ্গা,ফরিদপুর।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।