• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
বঙ্গমাতার জন্মদিনে ফরিদপুর মহিলা আ’লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিজয় পোদ্দার,ফরিদপুর:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে শহরের আলিপুর শেখ রাসেল ক্রীড়া কমপ্লেক্স চত্তরে ৮ আগস্ট সন্ধ্যায় ফরিদপুর জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে এক আলোচনা সভা দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়। মহিলা আওয়ামী লীগ ফরিদপুর জেলা শাখার সভাপতি মাহমুদা বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক জনাব শাহ মোঃ ইশতিয়াক আরিফ, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মিসেস আনোয়ারা নুরুন্নবী, পৌর মেয়র অমিতাভ বোস, ফরিদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামী লীগের আহবায়ক মনিরুল হাসান মিঠু সহ নেতৃবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন মহিলা আওয়ামী লীগ সৈয়দা নুসরাত রাসুল তানিয়া।

আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেন বঙ্গবন্ধুর জীবনে সমস্যা-সংকটে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব যেমন পরিবারের দায়িত্ব পালন করেছেন পরম মমতায়, তেমনি সাংগঠনিক দায়িত্বও পালন করেছেন যথেষ্ট সাহসিকতার সঙ্গে। বঙ্গবন্ধু কারাবন্দি থাকা অবস্থায় নেতাকর্মীরা তার মাধ্যমে দলীয় নির্দেশনা জানতে পারতেন। অনুষ্ঠানে বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন অগ্রযাত্রা অভ্যতা রেখেছেন। ঠিক তখনই স্বাধীনতা বিরোধী শক্তিরা দেশ ও দেশের বাইরে পোপাগান্ডা সৃষ্টি করে সরকারকে বিব্রতকর অবস্থায় ফেলার চেষ্টা করছে। বক্তারা আগামী বছর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে জয় লাভ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার আহ্বান জানান। অনুষ্ঠানের শেষ পর্বে বঙ্গমাতার রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগ ও তার অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।