• ঢাকা
  • শুক্রবার, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
আলফাডাঙ্গায় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা দেখতে ৩০ হাজার দর্শক

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ
একটা সময় ছিল যখন ফুটবল খেলা দেখতে মাঠে হাজার হাজার দর্শক উপস্থিত হতো। ফুটবলের সেই সোনালী দিন এখন আর নেই। ক্রিকেটের প্রভাবের কাছে প্রায় হারিয়ে যাওয়া ফুটবলের সেই সোনালী দিনের আবহ দেখা গেল ফরিদপুরের আলফাডাঙ্গা ক্লাবের আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায়।
আলফাডাঙ্গা আরিফুজ্জামান সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে এ আকর্ষণীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল দেখতে বৃহস্পতিবার (৮ .৯.২২) দুপুর ১২ টা থেকে বিকাল ৩ টার মধ্যে উপস্থিত হয়েছেন প্রায় ৩০ হাজার দর্শকের উপস্থিতিতে মাঠটি কানায় কানায় ভরে যায়।
জমজমাট এই টুর্নামেন্টে গোপালগঞ্জের কাশিয়ানী ফুটবল একাদশকে ১-০ গোলে পড়াজিত করে বোয়ালমারী ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে । ৮টি দলের মধ্যে বোয়ালমারী ও কাশিয়ানী ফুটবল একাদশ টুর্নামেন্টের ফাইনালে অংশ গ্রহণ করেন।
্এ আলফাডাঙ্গা ক্লাবের সভাপতি ওমর আলী ও সাধারণ সম্পাদক তৌকির আহমেদ ডালিমের নেতৃত্বে এ খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হকের সভাপতিতে¦ উপস্থিত ছিলেন,কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম আকরাম হোসেন, আলফাডাঙ্গা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান।
আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, দপ্তর সম্পাদক সেলিম রেজা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কাশেদ মন্ডল, কাশিয়ানী সদর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক হারিচুর রহমান সোহান , বিশিষ্ট ব্যবসায়ী হিটলু প্রমুখ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।