• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
সালথায় দ্বীনবন্ধুর আশ্রমে কবিগান অনুষ্ঠিত

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথা উপজেলার গৌড়দিয়া গ্রামে দ্বীনবন্ধুর আশ্রমে কবিগান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৮ জানুয়ারী) সন্ধ্যায় কবিগানের অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সালথা উপজেলা প‌রিষ‌দের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুববর।

তিনি অনুষ্ঠানের সাফল্যতা কামনা করে বলেন, দ্বীনবন্ধুর স্মরণে আজ এই মন্দিরে কবিগান অনুষ্ঠান। এখানে এসে আমি আনন্দিত। প্রতি বছর হিন্দু সম্প্রদায়ের লোকজনসহ মুসলিমরাও এই অনুষ্ঠান উপ‌ভোগ করেন। এই অনুষ্ঠানে সাফল্যতা কামনা করি এবং দ্বীনবন্ধুর আশ্রম উন্নয়নে আমার পক্ষ থেকে সব ধরনের সাহায্য সহযোগিতা থাকবে। অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মরণের একটি গান পরিবেশন ক‌রেন শিল্পী সুরেস সরকার । গানশু‌নে উপ‌জেলা চেয়ারম্যান তাকে নগত টাকা পুরস্কার দেন ।

অনুষ্ঠানে দ্বীনবন্ধু আশ্রমের সভাপতি সঞ্জয়, আটঘর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মো: হাতেম মোল্যা, সালথা প্রেস ক্লাবের সভাপতি মো. সেলিম মোল্যা, সহ-সভাপতি আজিজুর রহমান, মনির মোল্লা, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম, অাটঘর ইউনিয়ন যুবলীগের সভাপতি ওয়াহিদ মোল্যা, সালথা উপজ‌েলা যুবলীগের নেতা মো. সোহেল মিয়াসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা এবং ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।