• ঢাকা
  • বুধবার, ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা নিহত

ফরিদপুর প্রতিনিধি >>

ফরিদপুরের সদরপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা আশিকুর রহমান নিপুন(২৫) নিহত হয়েছেন। তিনি উপজেলার আকটের চর ইউনিয়নের রামনগর গ্রামের ছালাম পেশকারের ছেলে। নিহত নিপুন চরভদ্রাসন সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।

বুধবার(৮ জুন) দিনগত রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার আকটের চর ইউনিয়নের সারেংডাঙ্গী
এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চরভদ্রাসন সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সামিউল হাসান উৎস জানান, নিহত নিপুন চরভদ্রাসন সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। তিনি প্রায় রাজনীতি ছেড়ে চরভদ্রাসন বাজারে পোস্ট অফিসের পাশে ওষুধের ব্যবসা করতেন। প্রতিদিনের মতো দোকান বন্ধ করে আটোকের চর থেকে আটক উচ্চ বিদ্যালয়ের নিকটবর্তী সারেংডাঙ্গী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তিনি আরও বলেন, আটকের চর থেকে মোটরসাইকেল যোগে একাই বাড়িতে ফিরছিলেন পথিমধ্যে সারেংডাঙ্গী নামক স্থানে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। স্থানীয়রা উদ্ধার করে সদরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে সদরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সুব্রত গোলদার এর সত্যতা নিশ্চিত করে বলেন, মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে তিনি নিহত হন। খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।