• ঢাকা
  • সোমবার, ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট বোয়ালমারী এবং ফরিদপুর সদর চ্যাম্পিয়ন

মানিক কুমার দাস, ফরিদপুর জেলা প্রতিনিধি
ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে অনূর্ধ্ব ১৭ এর  ফাইনালে বঙ্গমাতা ইভেন্টে ফরিদপুর সদর উপজেলা এবং বঙ্গবন্ধু ইভেন্টে বোয়ালমারী উপজেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।
ফরিদপুর শেখ জামাল স্টেডিয়াম অনুষ্ঠিত দিনের প্রথম ফাইনাল ম্যাচে  বঙ্গমাতা ইভেন্টে ফরিদপুর সদর উপজেলা ৫-০ গোলে সদরপুর উপজেলা দলকে পরাজিত করে। বিজয়ী দলের পক্ষে বিথী ও শ্রাবন্তী দুটি করে এবং উর্মি একটি গোল করেন।
অন্যদিকে ছেলেদের বঙ্গবন্ধু ফুটবল ইভেন্টে বোয়ালমারী উপজেলা দল ফরিদপুর পৌরসভা দলকে ১-০ গোলে পরাজিত করে.। বিজয়ী দলের পক্ষে তন্ময় জয়সূচক এবং একমাত্র গোলটি করে।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার। অতিরিক্ত জেলা প্রশাসক দীপক রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, জেলা ক্রীড়া অফিসার শাহিন সুলতান রাজা। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আমিনুর রহমান ফরিদ।
টুর্ণামেন্টে বঙ্গমাতা ইভেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হন সদরপুরের পুষ্প খাতুন, সেরা গোলদাতা বিথি বিশ্বাস,ও ম্যান অব দ্যা ম্যাচ প্রাপ্তি বিশ্বাস।
অন্যদিকে বঙ্গবন্ধু ইভেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হন তন্ময় সর্কার, সর্বোচ্চ গোলদাতা মোহাম্মদ হৃদয়, এবং সেরা গোলরক্ষক নির্বাচীত হন মোঃ হৃদয় শেখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০