• ঢাকা
  • সোমবার, ১৩ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে মার্চ, ২০২৩ ইং
Mujib Borsho
Mujib Borsho
কানাইপুরে মসজিদ মার্কেট ও স্কুল মার্কেট উচ্ছেদের প্রতিবাদে ব্যবসায়ীদের মানববন্ধন অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদক:-

ফরিদপুরের কানাইপুরে সড়ক ও জনপদ বিভাগ কর্তৃক মসজিদ মার্কেট ও স্কুল মার্কেট উচ্ছেদের প্রতিবাদে ব্যবসায়ীদের এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। আজ বুধবার বিকেলে কানাইপুর বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত মানববন্ধনে মসজিদ কমিটির সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলী মিনুর সভাপতিত্বে বক্তব্য রাখেন কানাইপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো: সাইফুল আলম কামাল, ওয়ার্ডের মেম্বার আ: মোতালেব সেক ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো: মকবুল হোসেন এবং বাজার কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জনাব শফিকুল ইসলাম খোকন,মনির হোসেন সাহিন প্রমুখ।

মানব বন্ধনে বক্তারা বলেন রাস্তা সরকার করবে তাতে আপত্তি নাই তবে আমাদের বিএস, আর এস রেকর্ড আছে দলিল, খতিয়ান আছে সেগুলো দেখে আমাদের দিক বিবেচনা করা হোক।

বক্তারা বলেন ব্রিজ যে পাশে রাস্তা তার বিপরীত পাশে কেমনে হয়? ব্রীজের সাবেক যে প্লান ছিল সে অনুযায়ী যেন মূল রাস্তা ও সাইট রাস্তাটি সোজা করে নির্মান করা হয়। বর্তমানে যেভাবে রাস্তা করার চিন্তা করা হচ্ছে সেটা করলে এই জাতীয় মহাসড়কটি হবে সাপের মত! মৃত্যু ফাঁদ হবে কানাইপুর বাজারের সামনের রাস্তাটি। উল্লেখ্য সড়ক ও জনপদ বিভাগের পক্ষ থেকে আগামীকাল বৃহস্পতিবার মসজিদ মার্কেট ও স্কুল মার্কেট উচ্ছেদের জন্য মাইকিং করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ফেব্রুয়ারি  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।