• ঢাকা
  • শনিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই এত উন্নয়ন সম্ভব হয়েছে -এমপি নিক্সন চৌধুরী

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)সংবাদদাতা-০৮/০৩/২০২১

বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই সারাদেশের ন্যায় ফরিদপুর-৪ আসনে এত উন্নয়ন সম্ভব হয়েছে। জাতীর জনক বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবে রূপ দিতে দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। দক্ষিনাঞ্চলে প্রবেশদ্বারে পদ্মা সেতু ও হাই-ওয়ে এক্সপ্রেস নিমার্ন করে আমাদের ভাগ্যের আমুল পরিবর্তন ঘটিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। আমরা তারই হাতকে আরো শক্তিশালী করতে এলাকায় উন্নয়ন দিয়ে যাচ্ছি। ফরিদপুর-৪ আসনের জনগন পর পর দুইবার আমাকে তাদের এমপি নিবার্চিত করে মাননীয় প্রধানমন্ত্রীর কোলে তুলে দিয়েছেন। জনগনের এই ঋন আমি যেমন কোনদিন শোধ করতে পারবো না ঠিক তেমনি জনগনকে সাথে নিয়ে আগামীতেও দলকে শক্তিশালী করতে সর্বদা কাজ করে যাব।

সোমবার বিকালে ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের ঘারুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত বিশাল এক গন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি নিক্সন চৌধুরী এসব কথা বলেন। তিনি এসময় হেফাজতের নেতা মামুনুল হককে উদ্দেশ্যে করে বলেন, আপনি ফরিদপুরে একটি ইসলামি মাহফিলে আমার বাসায় দাওয়াত খেতে চেয়েছেন। আমি আপনার দাওয়াতকে কবুল করলাম। আপনি দেশের সকল আলেম ওলামাদের নিয়ে একটি কেন শতদিন আমার বাসায় আসার অনুরোধ করলাম। আসুন আমরা সবাই মিলে দেশকে উন্নয়ন দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলি। রাজনীতিতে শেষ কথা বলতে কিছু নেই। আপনি বঙ্গবন্ধুকে নিয়ে সুন্দর সুন্দর কথা বলেছেন। আপনার পিতা বঙ্গবন্ধুর নিকটতম ব্যক্তি ও তাকে ভালবাসতেন। যদি তাই হয় তাহলে আসুন ঐক্যবদ্ধ হয়ে আগামীতে কাজ করি।

ঘারুয়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক শফিউদ্দিন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শামচুল হক ভোলা মাষ্টার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী হেদায়েতউল্লাহ সাকলাইন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফাইজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোবহান মুন্সি, ভাঙ্গা বাজার বনিক সমিতিরি সম্পাদক আলহাজ্ব আবু জাফর মুন্সি, শরীফাবাদ হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাখাওয়াৎ হোসেন ও গর্ভনি বডি সভাপতি এবং ঘারুয়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রাথর্ী মতিয়ার রহমান, ঘারুয়া ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রাথর্ী ও যুব সমাজের গর্ব একই সাথে এমপি নিক্সন চৌধুরীর আস্থাভাজন প্রবাসী মনসুর মুন্সি, ভাঙ্গা সরকারি কে,এম কলেজের সাবেক জিএস লাবলু মুন্সি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জাহিদ মুন্সি, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা মহিলা আওয়ামীলীগের নেতা-কমর্ীগন প্রমুখ।

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় এমপি নিক্সন চৌধুরীকে মানপত্র ও ফুলের নৌকা উপহার দিয়ে হাজার হাজার জনতা তাকে গন সংবর্ধনা দেন। এসময় জেলা পরিষদের চেয়ারম্যান শামচুল হক ভোলা মাষ্টার বলেন, বঙ্গবন্ধুকে দেখেছি এখন দেখছি তারই দৈহিত্র নিক্সন চৌধুরীকে। যিনি সকলকে তার সম মর্যাদা অনুযায়ী সম্মান প্রদান করে থাকেন। আগামীতে এই নিক্স চৌধুরী তার কর্ম গুনে আরো অনেক সামনে এগিয়ে যাবে এটা দীপ্ত সুর্যের ন্যায় প্রতিয়মান। আমি অনেক মিটিং ও জনসভায় অংশ গ্রহন করেছি। আজ তৃনমুলের এই গন সংবর্ধনা অনুষ্টানে হাজার হাজার মানুষের যে নিক্সন ভক্তর প্রমান পেলাম তা সত্যিই স্মরণ রাখার মত। আমরা সকলেই মিলে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে আগামীতে দেশকে আরো এগিয়ে নিয়ে যেতে কাজ করব।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।