• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
সালথায় নানা আয়োজনে ডি‌জিটাল উদ্ভাবনী মেলা অনু‌ষ্ঠিত

মনির মোল্যা, সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধি:

উদ্ভাবনী জ‌য়োল্লা‌সে স্মার্ট বাংলা‌দেশ এই প্রতিপাদ‌্য বিষয়কে সাম‌নে রে‌খে বর্ণাঢ‌্য আ‌য়োজ‌নে ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় ‌ডি‌জিটাল উ‌দ্ভাবনী মেলা ২০২২ উপল‌ক্ষে উ‌দ্ভোধনী, পুরস্কার বিতরণী, সমাপ‌নি অনুষ্ঠান ও আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

উপ‌জেলা প্রশাস‌নের আ‌য়োজ‌নে বুধবার (৯ ন‌ভেম্বর) বেলা ১১ টায় উপ‌জেলা প‌রিষদ চত্ত্ব‌র এই মেলা শুভ উ‌দ্ভোধন করা হয়।

দিনব‌্যাপী এই উদ্ভাবনী মেলা চার‌টি প‌্যা‌ভি‌লিয়া‌নে প্রায় ২৫‌টি স্টল অংশ নেয়। উপ‌জেলার বি‌ভিন্ন দপ্তর, সেবামূলক প্রতিষ্ঠ‌ন, স্কুল ও ক‌লে‌জের শিক্ষার্থীরা এই মেলায় অংশ নেয়। মেলায় ছোট বড় নানা শ্রেনী পেশার মানুষ বি‌ভিন্ন স্ট‌লে ভীর ক‌রে।

উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোঃ আক্তার হো‌সেন শা‌হি‌নের সভাপ‌তি‌ত্বে এসময় উপ‌স্থিত ছি‌লেন, উপ‌জেলা পরিষদের প‌্যা‌নেল চেয়ারম‌্যান রুপা বেগম, সহকারী ক‌মিশনার (ভূ‌মি) মোঃ সালাহউ‌দ্দিন আইয়ূবী, সালথা থানার অফিসার ইনচার্জ শেখ সাদিক। এসময় আরও উপস্থিত ছি‌লেন, উপ‌জেলা কৃ‌ষি অ‌ফিসার জীবাংশু দাস, উপ‌জেলা মৎস‌্য অ‌ফিসার রা‌জিব রায়, উপ‌জেলা যুব উন্নয়ন অ‌ফিসার মোস্তাফা আহসান কামাল, উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা আব্দুল বারী প্রমূখ।

আগত অ‌তি‌থি বৃন্দ মেলার বি‌ভিন্ন স্টল প‌রিদর্শন ক‌রেন। বিকালে মেলা শে‌ষে বিজয়ী‌দের মা‌ঝে পুরস্কার বিতরণ করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মেল চলমান রয়েছে।

৯ নভেম্বর ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।