• ঢাকা
  • রবিবার, ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
বোয়ালমারীতে জমিজমা নিয়ে সংঘর্ষে নিহত-১

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের সোনানগর গ্রামে বিরোধপূর্ণ জমিতে বাঁশ কাটা নিয়ে সংঘর্ষে নিহত হয়েছে হায়াত আলী (৫০) নামের একজন। তিনি আলফাডাঙ্গা উপজেলার সীমান্ত উথলী গ্রামের বাসিন্দা। এ ঘটনায় মঙ্গলবার রাতে আজিম শেখ বাদি হয়ে বোয়ালমারী থানায় ১১জনকে আসামি করে হত্যা মামলা করেছেন। মামলা নম্বর ৬। এ ঘটনায় পুলিশ বুধবার ভোরে এজাহারভুক্ত আসামি হানিফ বেগ (৪২), খায়রুল মোল্যা (৫৫) ও এনামুল মোল্যাকে (৪০) গ্রেফতার গ্রেফতার করেছে।

জানা যায়, আলফাডাঙ্গা উপজেলার সীমান্ত উথলী গ্রামের আজিম শেখের সাথে বোয়ালমারী উপজেলার সীমান্ত সোনানগর গ্রামের বাদশা মোল্যার বাড়ির পাশের বাঁশবাগান জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছিল। মঙ্গলবার সকালে আজিম শেখের লোকজন ওই জমি থেকে বাঁশ কাটতে গেলে এ সময় বাদশা মোল্যার লোকজন বাধা দেয়। এক পর্যায়ে উভয়পক্ষই দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে বাদশার পক্ষের কায়েস মোল্যা (৫০), সোভা মোল্যা (৫২) ও আজিম শেখ পক্ষের আলাল শেখ (৪২) , হায়াত শেখ (৫০) মারাত্বক জখম হয়। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে হায়াত শেখ চিকিৎসাধীণ অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজে মারা যায়।
বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান জানান, সংঘর্ষে নিহতের ঘটনায় মামলা হয়েছে। এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের রিমান্ড চেয়ে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুন  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।