• ঢাকা
  • বুধবার, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
কানাইপুরে ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ১০ লক্ষ টাকা ছিনতাই

ছবি প্রতিকী

ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নে বৃহস্পতিবার রাত পনে নয়টার দিকে এক ব্যবসায়ীর ১০ লক্ষ টাকা ছিনতাই হয়ে যায়। রাতেই পুলিশ অভিযান চালিয়ে ছিনতাই কাজে সম্পৃক্ত থাকার অভিযোগে এক যুবককে আটক করে।

ঘটনার বিবরণে জানা যায়,গতকাল বৃহস্পতিবার রাতে কানাইপুরের ব্যবসায়ী বিশ্বজিৎ সাহা তার নিজ রাইস মিল থেকে বাড়ী ফিরছিলেন পথিমধ্যে এক দল দুর্বৃত্ত তাকে হামলা করে তার কাছে থাকা ১০ লক্ষ টাকা ছিনিয়ে নেয়। এলাকাবাসী তার চিৎকারে ছুটে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে কানাইপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক রতন শিকদার নিতাই বলেন, ঘটনাটি দুঃখজনক। কানাইপুরে সংঘবদ্ধ কয়েকটি অপরাধ চক্র রয়েছে। তারা মাঝেমধ্যেই অপরাধমূলক কাজ করে থাকে।

পুলিশ রাতে বিভিন্ন স্থানে অভিযান চালায়।  ফরিদপুরের পুলিশ সুপার আলীমুজ্জামান বিপিএম-কে এলাকাবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানায়। তাঁর দুঃসাহসীক অভিযানে ফরিদপুর সন্ত্রাসমুক্ত। আশা করি কানাইপুরকেও তিনি অপরাধমুক্ত করবেন।

এ বিষয়ে কোতয়ালী থানার এস.আই মাহাবুবের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন, ঘটনার পর আমরা আহত ব্যবসায়ীকে দেখতে হাসপাতালে যাই। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০