• ঢাকা
  • শনিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে বাড়ী থেকে তুলে নিয়ে গণধর্ষনের শিকার স্কুল শিক্ষার্থী

ফরিদপুর, ৯ নভেম্বর ২০২১ মঙ্গলবার

নিরঞ্জন মিত্র ( নিরু) ( ফরিদপুর জেলা প্রতিনিধি) :-ফরিদপুরের সদর উপজেলার ডিগ্রিরচর ইউনিয়নের টেপুরাকান্দি গ্রামের সুলতানখার ডাঙ্গী এলাকা থেকে সপ্তম শ্রেণীর এক শিক্ষার্থীকে বাড়ি থেকে তুলে নিয়ে গণধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনার সথে সম্পৃক্ত আরো দুইজনকে খুঁজছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, আইজুদ্দিন মাতুব্বরের ডাঙ্গী গ্রামের শুকুর শেখের পুত্র আকাশ শেখ, একই এলাকার সালাম শেখের পুত্র রনি শেখ (১৮) এবং পুর্ব ডাঙ্গী গ্রামের আঃ রাজ্জাক শেখের পুত্র শিপন শেখ।

এঘটনায় শিক্ষার্থীর পিতা বাদী হয়ে পাঁচ জনের বিরুদ্ধে নাম উল্লেখ মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত আকাশকে জিজ্ঞাসাবাদে অভিযুক্ত রনি ও শিপন দুইজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আরো দুইজনকে খুঁজছে পুলিশ। তারা হলেন সোহাগ (১৯) ও অজ্ঞাত অটো চালক।

মঙ্গলবার কোতয়ালী থানার কনফারেন্স রুমে সাংবাদিক সম্মেলনে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও তদন্ত) জামাল পাশা জানান, সাত নভেম্বর রাত ১০টার দিকে ওই কিশোরী প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হলে কয়েকজন তাকে মুখ চেপে ধরে তুলে নিয়ে যায়। পরে চর মাধবদিয়া ইউনিয়নের আছিরউদ্দিন মুন্সী ডাঙ্গীর নিকলী হাওড়স্থ মাঠের মধ্যে নিয়ে কয়েকজন মিলে গণধর্ষন করে।

ওই শিক্ষার্থী বাড়ীতে ফিরে সবাইকে খুলে বললে গুরুত্বর আহতাবস্থায় ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। আট নভেম্বর সোমবার দিবাগত সন্ধ্যা ছয়টার দিকে পুলিশ বিষয়টি অবগত হওয়ার সাথে সাথে অভিযানে নামে। রাত পৌনে দুইটার দিকে প্রধান আসামী আকাশকে আটক করলে সে ঘটনার স্বীকারোক্তি দেয়। স্বীকারোক্তি মোতাবেক অপর দুইজনকে আটক করা হয়। মঙ্গলবার তাদের আদালতে উপস্থাপন করা হয় বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, কোতয়ালী থানা পুলিশের অফিসার ইনচার্জ এম.এ. জলিল সহ পুলিশের কর্মকর্তাবৃন্দ ও ফরিদপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১