• ঢাকা
  • শুক্রবার, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুলাই, ২০২৪ ইং

ফরিদপুরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

মেধা বিকাশে খেলাধুলার বিকল্প নেই – এ.কে. আজাদ এমপি

ফরিদপুর অফিস:
ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ও হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ.কে. আজাদ বলেছেন, শিশু-কিশোরদের মেধা বিকাশে খেলাধুলার কোন বিকল্প নেই।
মঙ্গলবার সকাল ১১ টায় ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব প্রাইমারী স্কুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।
এর আগে তিনি সদর উপজেলার গেরদা ইউনিয়নের এম. এ. আজিজ উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিতি হিসেবে পায়রা ও বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন ।
উদ্বোধন শেষে প্রধান অতিথি বক্তব্যে তিনি অভিভাবকদের উদ্যেশ বলেন, শিশু-কিশোরদের হাতে যে কোন ধরনের ডিভাইচের পরিবর্তে খেলাধুলার সামগ্রী তুলে দেন। এতে তাদের মেধার বিকাশ হবে। দেশের ভবিষ্যত মানবসম্পদ বৃদ্ধি পাবে। তিনি এসময় তার আসনের সকল শিক্ষা প্রতিষ্ঠানে খেলাধুলার প্রতি বিশেষ গুরুত্ব দিতে বলেন এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানে খেলাধুলার জন্য ব্যাক্তিগত ভাবে আর্থিক সহায়তা প্রদানের ঘোষনা দেন তিনি। তিনি বলেন, খেলাধুলা শরীরের সুস্বাস্থ্য বজায় রাখে, খারাপ কাজ থেকে বিরত রাখে। আপনারা শিক্ষকরা আপনাদের শিক্ষার্থীদের খেলাধুলার জন্য উৎসাহী করবেন, বোঝাবেন।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তামান্না তাসনীম এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্টানে বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা নার্গিস জাফরীন, গেরদা ইউনিয়নের চেয়ারম্যান শাহ মোঃ এম আর হক।
উদ্বোধনী ম্যাচে গেরদা ইউনিয়নের নিখুরদি সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম কৈজুরী ইউনিয়নের তুলাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়।
এসময সদর উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান মাসুদা বেগম বুলু, জেলা আওয়ামী লীগের মিহলা বিষয়ক সম্পাদক আইভী মাসুদ, সদস্য আবুল বাতিন, ডিক্রিরচর ইউনিয়ন চেয়ারম্যান মেহেদী হাসান মিন্টু, আলিয়াবাদ ইুপি চেয়ারম্যান ওমর ফারুক ডাবলু, গেরদা যুবলগের সভাপতি রিয়াদ মিয়া, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক জাহাঙ্গির আলম, বিভিন্ন স্কুলের শিক্ষক- শিক্ষার্থীরা উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন।
# রাশেদুল হাসান কাজল, ফরিদপুর।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।