• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ছাত্রলীগ নেতার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

বোয়ালমারী -আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকের নামে হয়রানিমূলক মামলা প্রত্যাহার ও তার মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা।

বুধবার দুপুরে পৌরসদরের চৌরাস্তায় মানবন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে পৌরসদরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করে ছাত্রলীগ নেতাকর্মীরা। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে প্রায় ৪ শতাধিক ছাত্রলীগ নেতাকর্মীরা অংশ নেয়। মানবন্ধনে ফরিদপুর জেলা ছাত্রলীগের সদস্য সোহরাব হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি পারভেজ আছাদ, সহ-সভাপতি রাতুল খান, উপজেলা যুবলীগের সদস্য মো. রুবেল শিকদার, বোয়ালমারী পৌর ছাত্রলীগ নেতা সৈয়দ মর্তুজা তমাল, মাহাদি রাজিব, রইচ উদ্দিন, এরফান মুকুল, রায়হান আজিজ ওমান, সোহান, সাফাত ইসলাম বাপ্পী, মোরছালিন, হাচিব, মৃদুল, আমিনুল, ফাহিম, সুদেব প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ছাত্রলীগ নেতা প্রান্ত সিদ্দিককে হয়রানিমূলক ও মিথ্যা মামলা থেকে অনতিবিলম্বে নিঃশর্ত মুক্তি দিতে হবে এবং তার নামে যে মামলা হয়েছে তা প্রত্যাহার করতে হবে, তানা হলে সামনে বড় ধরনের কর্মসূচি করা হবে।

প্রসঙ্গত, গত শনিবার ও রবিবার (৬ ডিসেম্বর) বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের দুর্গাপুর ও শেখর গ্রামে সাবেক দুই চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংর্ঘষ হয়। ওই সংঘর্ষের ঘটনায় বোয়ালমারী থানায় পুলিশ বাদি হয়ে আইনে বাধা দেওয়া ও পুলিশের ওপর আক্রমনের ঘটনায় মামলা করে। ওই মামলায় প্রান্ত সিদ্দিককে ৪ নম্বর আসামি করা হয়। সংঘর্ষের ঘটনায় অপর আরেকটি মামলায়ও তাকে আসামি করা হয়।

পরে প্রান্ত সিদ্দিককে পুলিশ পৌরসদরের ডাকবাংলো মোড় থেকে গ্রেফতার করে ফরিদপুর জেলহাজতে প্রেরণ করে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।