• ঢাকা
  • সোমবার, ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
বকশিগঞ্জে বন্ধুকে দিয়ে নিজের স্ত্রীকে ধর্ষণ 

জামালপুরের বকশীগঞ্জে বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণের অভিযোগে স্বামী রাশেদ মিয়াকে (৩০) কে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় স্বামীসহ ২ জনের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় মামলা হলে শুক্রবার ভোররাতে নিজ বাড়ী থেকে স্বামীকে আটক করা হলেও বন্ধু মোশারফ হোসেন পলাতক রয়েছেন।

রাশেদ মিয়া বকশীগঞ্জ উপজেলার বিনোদেরচর গ্রামের মন্ডল মিয়ার ছেলে। বন্ধু মোশারফ মিয়া পাশ্ববর্তী পাগলাপাড়া গ্রামের নেহাল মিয়ার ছেলে।
বকশীগঞ্জ থানার মামলা সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত টাকার লোভে স্ত্রীকে অন্য মানুষের সঙ্গে যৌন মিলনের জন্য চাপ দিতে থাকে। এতে স্ত্রী রাজী না হওয়ার শারীরিক নির্যাতন চালায় স্বামী রাশেদ। গত বুধবার রাতে বন্ধু মোশারফকে ডেকে এনে যৌন মিলনের চাপ সৃষ্টি করেন স্বামী । পরবর্তীতে জোড় পুর্বক ধর্ষণ করে মোশারফ। পরবর্তীতে কাউকে কিছু অভিযোগ দিতে বাঁধা দেয় রাশেদ মিয়া।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা বকশীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আকিকুল হোসেন জানান, অভিযোগ দেওয়ার সাথে সাথেই মামলাটি রের্কড হয়। পরে ভোর রাতে রাশেদ মিয়াকে আটক করেন থানা পুলিশ । এবং অপর আসামী মোশারফ হোসেনকে আটকের চেষ্টা চলছে।
বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান, মামলার ভিত্তিতে আসামী আটক করে জামালপুর কোর্টে প্রেরন করা হয়েছে। স্ত্রীর পরীক্ষার জন্য জামালপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০