• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
কানাইপুরে অসহায় হতদরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ-২০২২

নিজস্ব প্রতিবেদক:

হাড়কাপানো প্রচন্ড শীতে ফরিদপুরের অসহায় দরিদ্র মানুষ যখন কাতর। ঠিক সেই মুহূর্তে ফরিদপুরের সদর উপজেলার কানাইপুর ইউনিয়ন পরিষদে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অসহায়-দরিদ্র চার শতাধিক পরিবারের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

রবিবার (৯ জানুয়ারী) সকাল ১১টায় সদর উপজেলার কানাইপুর ইউনিয়ন পরিষদে শীতবস্ত্র (কম্বল) বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, ৯নং কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি শেখ গাউস আলী, ইউনিয়ন পরিষদের সেক্রেটারি ভবেস কুমার বিশ্বাস, ইউপি সদস্য মফিজুর রহমান মফে, আবুল কাশেম ব্যাপারী, জাহিদুর রহমান মুজা, রকিবুল আলম খান, মোঃ নুরুল ইসলাম, সাবিনা ইয়াসমিন, তাসলিমা বেগম, খাদিজা বেগম, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন জানান, মহামারী কোভিড ১৯ শুরু লগ্ন থেকেই দেশের জনগণের সুবিধার্থে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিটি সিদ্ধান্তই অতন্ত্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। সেই ধারাবাহিকতায় অসহায় হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে কানাইপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে জানাই আন্তরিক ধন্যবাদ।

তিনি আরো বলেন, ফরিদপুর সদরে ইউএনও মাসুম রেজা যোগদানের পর থেকেই রাত-দিন সদর উপজেলা বাসীর জন্য নিবেদিতপ্রাণ হয়ে কাজ করে যাচ্ছেন। এমন নিষ্ঠাবান-কর্মঠ ও মানবিক গুণাবলী সম্পন্ন ইউএনও সদর উপজেলা বাসী অতীতে খুব কম পেয়েছে। করোনা ভাইরাস মোকাবেলায় তিনি ফরিদপুরে যে ভূমিকা পালন করে যাচ্ছেন তাও নজিরবিহীন। তাঁর কর্মকান্ডে মনে হচ্ছে তিনি কেবল ইউএনও নন, ফরিদপুর সদর উপজেলার একজন সচেতন অভিভাবকও।
সারা দেশের ন্যায় ফরিদপুর সদর উপজেলার ১২টি ইউনিয়নেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরন কার্যক্রম চলমান রয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।