• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
সদরপুরে অতিরিক্ত মূল্যে তেল বিক্রি ও সড়কে বিশূঙ্খলার দায়ে বত্রিশ হাজার টাকা জরিমানা

সদরপুর থেকে নুরুল ইসলাম:
ফরিদপুরের সদরপুরে সরকারি মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্যে তেল বিক্রি এবং সড়কে বিশৃংখালার দায়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে।
গত সোমবার বিকালে সদরপুর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী মেজিস্ট্রেট মোঃ আহসান মাহমুদ রাসেল সদরপুর-কৃষ্ণপুর সড়কে অবস্থিত মেসার্স সদরপুর ফিলিং স্টেশন কে সরকারি মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্যে তেল বিক্রির দায়ে ১০হাজার টাকা এবং সড়কে বিশূঙ্খলার দায়ে যমুনা ডিলাক্স এর চালক কে ১০হাজার টাকা জরিমানা করেন। ভোক্তা অধিকার সংরক্ষরন আইন ও সড়ক পরিবহন আইন-২০১৮ এর ২৮ ও ৭৭ধারা আইন এ জরিমানা করেন নির্বাহী মেজিস্ট্রেট মোঃ আহসান মাহমুদ রাসেল। অপরদিকে সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী মেজিস্ট্রেট তানিয়া আক্তার আটরশি দরবারের পার্শে অবস্থিত মেসার্স জাকের
ফিলিং ষ্টেশন কে ১০হাজার টাকা ও লেগুনা চালক কে ২হাজার টাকা জরিমানা করেন। ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত গোলদারর নেতৃত্বে সদরপুর থানা পুলিশ অভিযানে সার্বিক সহযোগিতা প্রদান করে।
আদালতের নির্বাহী মেজিস্ট্রেট মোঃ আহসান মাহমুদ রাসেল বলেন,সদরপুরের যানজট নিরসন এবং সরকারি মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্যে তেল বিক্রি করায় অসাধু ব্যক্তিদের বিরুদ্ধে এ অভিযান পরিচালনা করা হয়। জনসার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।