• ঢাকা
  • বুধবার, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ ইং
জনগনের উন্নয়ন আমার একমাত্র রাজনীতি -নিক্সন চোধুরী এমপি

ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-০৯/৯/২০২২
ফরিদপুর-৪ আসনের এমপি ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, জনগনের উন্নয়নই আমার একমাত্র রাজনীতি। ফরিদপুর-৪ আসনের জনগন আমাকে তাদের প্রতিনিধি করে সংসদে পাঠিয়েছে। আমি তাদের পবিত্র আমানত রক্ষার জন্য সর্বদা তাদেও জন্যই কাজ করে যাচ্ছি। ২০১৪ সালের আগে কাজী পরিবারের কাছে জিম্মি ছিল সাধারন মানুষ। তারা আমাকে তাদের এমপি বানিয়ে তাদের পক্ষে কাজ করা জন্য সুযোগ করে দিয়েছে।
আগামী নিবার্চনে ফরিদপুর-৪ আসনের জনগন যদি মনে করে আমি তাদের উন্নয়ন ও মুল্যায়ন করতে পেরেছি তাহলে অবশ্যই তারা আমাকে তৃতীয় বারেও এমপি বানাবে। আমি জনগনকে সাথে নিয়ে ইতিপুর্বে কাজ করেছি আগামীতেও জনগনকে সাথে নিয়ে কাজ করব ইনশাল্লাহ। জনগনই আমার একমাত্র শক্তি।
শুক্রবার বিকালে ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের হরিরহাট থেকে পীরেরচর সড়কের পাকাকরন ভিত্তি প্রস্তর স্থাপন শেষে এক জনসভায় এসব কথা বলেন এমপি নিক্সন চৌধুরী। আলগী ন্যাশনাল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় দুপুর হতেই হাজারো নারী-পুরুষ জড়ো হতে থাকে। এসময় খন্ড খন্ড মিছিল নিয়ে জনতার জনসভা জনসমুদ্রে রূপান্তরিত হয়। আলগী
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ম ম ছিদ্দিক মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম,হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন, আলগী ন্যাশনাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাতাব হোসেন রুবেল, ফরিদপুর জেলা মিনিবাস মালিক সমিতির সাধারন সম্পাদক সোবাহান মুন্সি, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলালীগের নেতা-কর্মীগণ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।