• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরে ‌ইজিবাইক চোরচক্রের সক্রিয় তিন সদস্য গ্রেপ্তার

হারুন-অর-রশীদ, ফরিদপুর:

ফরিদপুরে ইজিবাইক চোরচক্রের সক্রিয় তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তাররা হলেন- ফরিদপুরের সদরপুর উপজেলার শ্যামপুর এলাকার মৃত গণি শেখের ছেলে রাকিবুল ইসলাম রানা ওরফে রাকিব (২২), জেলার ভাঙ্গা উপজেলার বাইশ রশি এলাকার জাহাঙ্গীর শরীফের ছেলে অমিত হাসান আকাশ (২৪) ও একই গ্রামের বাদশা মিয়ার ছেলে নাজিমুল ইসলাম (২৫)।

এসময় গ্রেপ্তারদের কাছে থেকে ০১টি চোরাইকৃত ইজি বাইক, রুপার চুড়ি, রুপার ব্রেসলেট, ০৩টি মোবাইল ফোন ও নগদ ১৪,৪৭০ টাকা উদ্ধার করা হয়।

বুধবার (০৯ আগস্ট) বিকাল ৩ টার দিকে ফরিদপুর র‌্যাব-১০ এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (০৮ আগস্ট) রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলা সদরের জয়দেবপুর কাদেরী ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ইজিবাইক চোর চক্রের ওই তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়। পরদিন বুধবার (০৯ আগস্ট) দুপুরে তাদের ফরিদপুরের আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে র‍্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা একটি সংঘবদ্ধ ইজিবাইক চোর চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা হতে চোরাইকৃত ইজিবাইক সংগ্রহ করে সেগুলোর বিভিন্ন যন্ত্রাংশ সংযোজন-
বিয়োজন ও রং পরিবর্তন করে ফরিদপুরসহ আশপাশের এলাকার বিভিন্ন ব্যক্তিদের নিকট বিক্রয় করে আসছিল। পরে তাদের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

প্রতিবেদক
হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি
তাং: ০৯-০৮-২০২৩ ইং

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।