• ঢাকা
  • সোমবার, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২৪ ইং
গলাচিপায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

তাং ১০ জানুয়ারী ২০২১ ই

সঞ্জিব দাস, গলাচিপা(পটুয়াখালী):-

পটুয়াখালীর গলাচিপায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস যথাযোগ্য মর্যাদায় ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে পালিত হয়েছে।

রবিবার সকাল ৯ টায় গলাচিপা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতি-কৃতিতে শ্রদ্ধা নিবেদন মধ্য দিয়ে দিবসের কার্যক্রম শুরু হয়। সন্ধ্যা ৬ টায় উপজেলা কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন গলাচিপা উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে।

সভাপতি তার বক্তব্যে বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতীর জনক শেখমজিবর রহমান, যার জন্ম না হলে এ দেশ স্বাধীন হত না। তার সমস্ত ভাবনার উর্ধ্বে ছিল এ দেশ। দেশটাকে তিনি ভালবাসতেন তার সন্তান এর চেয়ে বেশী। আজ এই দিনে পাকিস্তানী কারাগার থেকে তিনি স্বদেশের মাটিতে প্রত্যাবর্তন করেন। এই দিনটাকে বাঙালী জাতি সারাজীবন স্বরনে রাখবে।

এ সময় উপস্হিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তফা টিটো, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সাহিন শাহ, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হারুন অর রশীদ, সহ-সভাপতি হাজী মুজিবর রহমান, সহ-সভাপতি এ্যাড.আঃ খালেক, সহ-সভাপতি এ্যাড. শামীম মিয়া, যুগ্ম-সাধারন সম্পাদক সরদার মো. শাহআলম, যুগ্ম- সাধারন সম্পাদক মেহেদী মাসুদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক তপন বিশ্বাস।

এ ছাড়া উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছা সেবক লীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। আরও উপস্হিত ছিলেন বিভিন্ন গন মাধ্যমের সাংবাদিক বৃন্দ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।