• ঢাকা
  • শনিবার, ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জানুয়ারি, ২০২৩ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার মামা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে জেলা সদরের টেপাখোলা সিএন্ডবি ঘাট এলাকায় ১৯ বছর বয়সী এক ভাগ্নীকে ধর্ষণের অভিযোগে মামা রিপন মোল্যাকে (৪৫) গ্রেফতার করেছে ফরিদপুর র‍্যাব-৮।

শনিবার (১০ ডিসেম্বর) বিকালে ফরিদপুর র‍্যাব-৮ এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে তাকে (রিপন মোল্যা) গ্রেফতারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (০৯ ডিসেম্বর) দিনগত গভীর রাতে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার হোগলা বুনিয়া নামক এলাকা থেকে মামা রিপন মোল্যাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রিপন ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার হাবিগঞ্জ এলাকার সামচুদ্দিন মোল্যার ছেলে।

জানা যায়, গত ২৯ নভেম্বর ফরিদপুর সদরের টেপাখোলাট সিএন্ডবি ঘাট এলাকায় একটি ভাড়া বাড়িতে ভাগ্নীকে রাতের আঁধারে মুখ চেপে ধর্ষণ করে মামা। ধর্ষণের ঘটনা জানাজানি হলে আত্মগোপনে চলে যান মামা। পরে এ ঘটনায় ডাক্তারী পরীক্ষা শেষে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করে ভাগ্নী। অতঃপর, ধর্ষণের ঘটনাটি নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে ধর্ষণের অভিযোগ উঠা ব্যক্তিকে গ্রেফতারের জন্য গোয়েন্দা তৎপরতা শুরু করে ফরিদপুর র‍্যাব-৮। এরই ধারাবাহিকতায় শুক্রবার (০৯ ডিসেম্বর) দিনগত গভীর রাতে তাকে গ্রেফতার করা হয়।

ফরিদপুর র‍্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মো. শহিদুল ইসলাম বলেন, গ্রেফতার রিপন মোল্যার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জানুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ডিসেম্বর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।