• ঢাকা
  • শনিবার, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং
ভাঙ্গায় ৫ বছরের কন্যা শিশুকে ধর্ষণের চেষ্টা, থানায় মামলা 

মোঃ রমজান সিকদার,ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা -১০/৬/২৪

ফরিদপুরের ভাঙ্গায় রোববার দুপুরে ৫ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণের চেষ্টা চালায় ইজিবাইক চালক রহিম শেখ(৩৫)। ঘটনাটি ঘটেছে ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের বাররা গ্রামে। বখাটে রহিম সেখ ঐ গ্রামের খবির সেখের পুত্র । পেশায় একজন ইজিবাইক চালক। তার স্ত্রী সহ এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

এ ঘটনায় সোমবার শিশুটির মা বাদী হয়ে ওই বখাটে যুবক রহিম সেখ কে আসামি করে ভাংগা থানায় ধর্ষণের চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ ও পরিবারের সূত্রে জানা যায়, বখাটে যুবক রহিম সেখ শিশুটিকে নিয়ে বাড়ীর পাশে একটি পুকুরের ধারে নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে নিয়ে শিশুটিকে উলঙ্গ করে ধর্ষণের চেষ্টা চালায়। শিশুটি চিৎকার করলে সে সময় পুকুরে গোসল করতে আসা রাবেয়া বেগম নামের এক মহিলা বিষয়টি দেখে ফেলে। ঐ মহিলাও চিৎকার দিয়ে আশপাশের লোকজন জড়ো করে ফেলে। শিশুটিকে উলঙ্গ অবস্থায় রেখে বখাটে যুবক রহিম সেখ পালিয়ে যায়। স্থানীয়রা কন্যা শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কাছে পৌঁছে দেন। বিষয়টি এলাকায় জানাজানি হলে মীমাংসার জন্য চেষ্টা চালায় অসাধু একটি চক্র।

খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা মিললে এর বিরুদ্ধে মামলা রুজু করেন।

মামলার তদন্তকারী অফিসার পুলিশের উপ-পরিদর্শক(এসআই) আব্দুল হক জানান,  শিশুটিকে  প্রলোভন দেখিয়ে পুকুরপাড়ে নিয়ে ধর্ষণের চেষ্টা চালিয়েছে ওই বখাটে যুবক রহিম সেক।  এ বিষয়ে থানায় মামলা নেওয়া হয়েছে রহিমের বিরুদ্ধে । আসামি গ্রেফতার করার চেষ্টা চলছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।