• ঢাকা
  • মঙ্গলবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সালথায় ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান যুবলীগ নেতা বাবু মোল্যা

০ মনির মোল্যা সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

দীর্ঘদিন ধরে ফরিদপুর জেলার সালথা উপজেলার ৫নং সোনাপুর ইউনিয়নবাসীর সেবা করে আসছেন উপজেলা যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু মোল্যা। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আবারও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন তিনি।

জানা যায়, যুবলীগ নেতা বাবু মোল্যা ১৯৮৩ ইং সালে সোনাপুর ইউনিয়নের চান্দাখোলা গ্রামের সমভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম আব্দুল কুদ্দুছ মোল্যা।

তিনি ২০০৮ ইং সালে ঢাকা কলেজ থেকে ব্যবস্থাপনা বিষয়ে অনার্স-মাষ্টার্স শেষ করেন। লেখা পড়া চলাকালীন সময়ে তিনি ছাত্রলীগের রাজনীতিতে একজন সক্রিয় কর্মী হিসেবে কাজ করেছেন। পড়া-লেখা শেষে ২০১৩ইং সালে সালথা উপজেলা যুবলীগের সভাপতি নির্বাচিত হন। ২০১৬ ইং সালে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। জনপ্রতিনিধি হিসেবে তিনি ৫ বছর ধরে ইউনিয়নবাসীর সেবা করছেন।

খায়রুজ্জামান বাবু মোল্যা বলেন, আমার পিতা মরহুম আব্দুল কুদ্দুস মোল্যা অবিভক্ত নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সমাজ কল্যাণ সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করে ছিলেন। তারপর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। তিনি যতদিন রাজনীতি করেছেন, ততদিন সৈয়দা সাজেদা চৌধুরীর পরিবারের সাথেই রাজনীতি করেছেন। আমার পিতার আদর্শ বুকে ধারণ করে আমি সৈয়দা সাজেদা চৌধুরীর হাতধরে রাজনীতিতে আসি। আজ প্রায় ৮ বছর ধরে আমার প্রানপ্রিয় নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরী ও তার পরিবারের দিক-নির্দেশনায় রাজনীতি করে আসছি। চেয়ারম্যান হিসেবে সোনাপুর ইউনিয়নবাসীর সেবা করার জন্য কাজ করে যাচ্ছি। আমি আশা করি দল আমাকে আবারও মনোনয়ন দিবেন।

১০ মার্চ ২০২১

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।