• ঢাকা
  • বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং
করোনাকালে অনলাইন প্লাটফর্মগুলো উদ্যোক্তা তৈরিতে বিশেষ ভুমিকা রেখেছে

দিনাজপুর প্রেসক্লাব সভাপতি স্বরুপ বকসী বাচ্চু

শিমুল দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু বলেছেন করোনা পরিস্হিতিতে অনলাইন বিজনেস প্লাটফম লগুলো উদ্যোক্তাদের ভেঙ্গে পড়তে দেয়নি,লড়তে শিখিয়েছে।

তিনি আরো বলেন বর্তমান সময়ে প্লাটফর্মগুলোর সহযোগিতায় উদ্যেক্তারা নিজের মধ্যে লুকিয়ে থাকা প্রতিভা উপস্হাপনের পাশাপাশি আর্থিকভাবে স্বাবলম্বি হচ্ছে। দিনাজপুরের মডার্নমোড়ে লিগেসী রেস্টুরেন্ট এ আয়োজিত “উদ্যোক্তা সম্মেলন ও আমার গল্প” শীর্ষক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

“দিনাজপুরের উদ্যোক্তাবর্গ” অনলাইন গ্রুপ এর এডমিন সম্পা দাস মৌ এর সভাপতিত্বে উপস্হিত ছিলেন সাংবাদিক শাহরিয়ার হিরু, রাকিবুল ইসলাম,জিন্নাত হোসেন,নাজমুল ইসলাম নয়ন সহ আরো অনেকে।

এডমিন সম্পা দাস মৌ বলেন তরুন উদ্যোক্তাদের কর্মসংস্হান সৃষ্টি,ক্ষতিগ্রস্ত স্বাবলম্বীকরনসহ আত্মকেন্দ্রীক উদ্যোক্তা তৈরির মুল মন্ত্র ছিল “দিনাজপুরের উদ্যোক্তাবর্গ” গ্রুপ প্রতিষ্ঠার রহস্য। সকলের সহযোগিতা ও চেষ্ঠায় আমারা বর্তমানে ৩৩ হাজার সদস্যোর পরিবারে পরিনত হয়েছি। গ্রুপ থেকে সেলাররা মাসে ১৫ থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারছে। গ্রুপে খাবার,পোশাক,হস্তশিল্প,ফার্নিচারসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের সমারোহ নিয়ে জড়িত বিভিন্ন উদ্যেক্তারা ঘর সংসার সামলিয়ে আশানুরুপ সাড়া পাচ্ছে বলেও জানান তিনি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।