• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে বেসরকারি হাসপাতাল পিয়ারলেসে সরকারি ঔষধ পাওয়ায় ১ লক্ষ টাকা জরিমানা

নিরঞ্জন মিত্র (নিরু) (ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুর শহরের পুরাতন বাস স্ট্যান্ড
পিয়ারলেস (প্রাঃ) হাসপাতাল এ্যান্ড ডায়গনস্টিক সেন্টারে বিক্রয় নিষিদ্ধ সরকারি ঔষধ পাওয়ায় হাসপাতাল মালিক ব্যবস্থাপনা পরিচালক আসাদুজ্জামান (আসাদ)কে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

ফরিদপুর জেলা প্রশাসনের সহযোগিতায় এবং গোপন সংবাদের ভিত্তিতে (১০ নভেম্বর) বৃহস্পতিবার সকাল ১০ থেকে ১ টা পর্যন্ত ফরিদপুর জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ সোহেল শেখ অভিযান চালিয়ে এই জরিমানা করেন।

তিনি বলেন, পিয়ারলেস (প্রাঃ) হাসপাতাল এ্যান্ড ডায়গনস্টিক সেন্টারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিক্রয় নিষিদ্ধ সরকারি ঔষদ হাসপাতালের পিছনে স্টল রুম এবং দ্বিতীয় তালায় একটি থাকার রুম থেকে তল্লাশি চালিয়ে
সরকারি ইনজেকশনসহ ৪ প্রকার ঔষধ উদ্ধার করা হয়। ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ঔষধগুলোকে জব্দ করে মামলার আলামত হিসাবে রাখা হয়েছে। এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর অভিযান করে হাসপাতাল কর্তৃপক্ষকে ১ লক্ষ টাকা জরিমানা করেছি।

দীর্ঘদিন ধরে সরকারি হাসপাতাল থেকে সরকারি ঔষধ গোপনে সংগ্রহ করে হাসপাতাল মালিক ব্যবস্থাপনা পরিচালক আসাদুজ্জামান (আসাদ) হাসপাতালে এনে রোগীদের কাছে চড়া দামে বিক্রি করতেন বলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়েয়েছে।

অভিযান কালে সিভিল সার্জন অফিসের খাদ্য পরিদর্শক মোঃ বজলুর রশিদ খান, ওষুধ প্রশাসনের অফিস সহকারী শরিফ সাহেদ আররফসহ আইন শৃঙ্খলা বাহিনী উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।