• ঢাকা
  • মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং
সালথা প্রেসক্লাব থেকে ১১ সাংবাদিকের পদত্যাগ

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথা প্রেসক্লাবের তিন সহ-সভাপতিসহ ১১ সাংবাদিক একযোগে পদত্যাগ করেছেন। আজ বৃহস্পতিবার বিকালে সালথা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক শরিফুল হাসানের কাছে একটি লিখিত পত্রে ১১ সদস্য স্বাক্ষরিত এই পদত্যাগপত্র জমা দেয়া হয়। প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন দপ্তর সম্পাদক আবু নাসের হুসাইন ও বর্তমান সহসভাপতি আজিজুর রহমান পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেন।

পদত্যাগকৃতরা হলেন, প্রেসক্লাবের তিন সহসভাপতি দৈনিক যায়যায় দিনের সালথা প্রতিনিধি এক কিউ হুসাইন বুলবুল, সংবাদের সালথা প্রতিনিধি মো. আজিজুর রহমান, আজকালের খবরের সালথা প্রতিনিধি মো. মনির মোল্যা, প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক ও সমকালের সালথা প্রতিনিধি সাইফুল ইসলাম, প্রচার-প্রকাশনা সম্পাদক ও যুগান্তরের সালথা প্রতিনিধি মো. শফিকুল ইসলাম, সাংস্কৃতিক-ক্রীড়া সম্পাদক ও আমার সংবাদের সালথা প্রতিনিধি বিধান ম-ল।

পদত্যাগকৃত প্রেসক্লাবের সাধারন সদস্যরা হলেন, দৈনিক খোলা কাগজের সালথা প্রতিনিধি আবু নাসের হুসাইন, একুশের কণ্ঠের সালথা প্রতিনিধি মজিবুর রহমান, কালের কণ্ঠের সালথা-নগরকান্দা প্রতিনিধি নুরুল ইসলাম, সকালের সময়ের সালথা প্রতিনিধি মোহাম্মাদ সুমন ও দেশসেবা ডটকমের সালথা প্রতিনিধি আবুল বাসার।

পদত্যাগকৃত কয়েকজন সাংবাদিক জানান, সালথা প্রেসক্লাবের সভাপতি সেলিম মোল্লার স্বেচ্ছাচারিতা ও যেকোন বিষয়ে একক সিদ্ধান্ত নেওয়ার কারণেই আমরা পদত্যাগ করেছি।

সালথা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মো. শরিফুল হাসান বলেন, আমার কাছে একসাথে ১১ জন সাংবাদিক পদত্যাগ পত্র জমা দিয়েছেন। আমি তাদের পদত্যাগ পত্র জমা নিয়েছি। বিষয়টি আমি সভাপতি-সম্পাদককে অবগত করেছি। এ ব্যাপারে তারা সিদ্ধান্ত নেবেন।

সালথা প্রেসক্লাবের সভাপতি মো. সেলিম মোল্যা বলেন, পদত্যাগের বিষয়টি আমি জেনেছি। এটা সবার গনতান্ত্রিক অধিকার। যারা পদত্যাগ করেছে, তাদের বিষয় পরে সিদ্ধান্ত নিয়ে জানানো হবে।

১০ নভেম্বর ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।