• ঢাকা
  • মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুর চরমাধবদিয়ায় জুয়া খেলায় বাধা দেওয়ায় পিটিয়ে ও কুপিয়ে দুইজনকে জখম

বিজয় পোদ্দার, ফরিদপুর; ১০ এপ্রিল ২০২১
ফরিদপুর সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের মমিনখার হাটে জুয়া খেলায় বাঁধা দেওয়ায় স্থানীয় আওয়ামীলীগ নেতা সহ দুই জন কে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।

ঘটনার বিবরণে জানা যায়, গতকাল শুক্রবার রাত্রী ৮:৩০মিনিটের দিকে মমিনখার হাটে হাকিম বেপারী ও রেজাউল বেপারীর আড়ৎ এ তাস খেলায় বাঁধা দেয় স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি শাহজাহান বেপারী ও স্থানীয় যুবক মুরাদ বেপারী সহ কয়েকজন।

এ সময় জুয়াড়ীদের সাথে তাদের বাক-বিতন্ডা হয়। খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মির্জা আজম ঘটনাস্থলে এসে জুয়া খেলা বন্ধ করে দেয়।

এর কিছুক্ষণ পর জুয়াড়ুরা সংঘবদ্ধ হয়ে একজন প্রভাবশালী রাজনীতিবিদের উপস্থিতিতে তাদের উপর হামলা করে। হামলায় আহতরা রাতে রাজবাড়ী জেলার গোয়ালন্দ স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা গ্রহণ করে শনিবার ফরিদপুরে উন্নত চিকিৎসার জন্য এলে ওই ব্যক্তির ভয়ে কোথাও চিকিৎসা নিতে পারেননি।

এ বিষয়ে চরমাধবদিয়া ইউপি চেয়ারম্যান মির্জা আজম জানান, হাটের সভাপতি এবং চেয়ারম্যান  হিসেবে আমি এখানে অসামাজিক ও জুয়া খেলতে দিতে পারি না, তাই খেলা বন্ধ করে দিয়েছি। হামলার ঘটনাটি দুঃখ জনক,এমন হলে সাধারণ মানুষ যাবে কোথায়!

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।