• ঢাকা
  • বুধবার, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে পাখি শিকারের বিষ খেয়ে শিশুর মৃত্যু

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে পাখি শিকারের বিষ খেয়ে তাজ শেখ নামে এক শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ ১০ অক্টোবর রবিবার বিকেলে উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামে এ ঘটনা ঘটে। অসুস্হ্য অবস্হায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন। ওইদিন মাগরিব বাদ জানাযা শেষে শিশুটির লাশ স্হানীয় গোরস্হানে দাফন করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, বোয়ালমারী উপজেলার পোয়াইল গ্রামের কৃষক মো. কামরুল শেখের ছেলে মো. তাজ শেখ (০৮) ভুল করে ওই দিন দুপুরে পাখি শিকারের জন্য ঘরে রাখা ফুরাডান বিষ খেলে ফেলে। এতে অসুস্হ্য বোধ করলে সে বিষয়টি তাঁর বাবা-মাকে জানায়। পরিবারের লোকজন দ্রুত তাজকে চিকিৎসার জন্য বোয়ালমারী উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব কলেজ হাসপাতালে পাঠানো হয়। তার অবস্হার অবনতি হওয়া ফরিদপুর থেকে ঢাকায় নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

আজ রবিবার সন্ধ্যায় বোয়ালমারী থানার উপপরিদর্শক মো. ছরোয়ার হোসেন জানান, বিষ খেয়ে শিশু তাজের মৃত্যুর ঘটনায় তাঁর বাবা বাদি হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন। পরিবার বিনা ময়না তদন্ত ছাড়া লাশ নেওয়ার আবেদন করলে পরিবারের কাছে শিশুটির মরদেহ হস্তান্তর করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

অক্টোবর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১