• ঢাকা
  • শনিবার, ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জানুয়ারি, ২০২৩ ইং
Mujib Borsho
Mujib Borsho
ভাঙ্গায় পুত্রের ছুরিকাঘাতে পিতা খুন

মোঃ রমজান শিকদার,
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা-১০/১২/২০২২ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পৌর সদরের ছিলাধরচর গ্রামে শনিবার রাতে পুত্র নাঈম ফকির(২০) এর ছুরিকাঘাতে পিতা কিবরিয়া ফকির (৫০) খুন হয়েছে। পিতা কে খুনের পর গা ঢাকা দিয়েছে পুত্র। পুলিশ ঘাতক পুত্রকে আটকের চেষ্টা করছে।
নিহতের বড় ভাই সরোয়ার ফকির জানায়, অভাবের সংসারে দীর্ঘদিন ধরে মাতাকে নির্যাতন করে আসছিল পিতা কিবরিয়া ফকির। মাতাকে বিভিন্নভাবে বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতন করায় ছেলেরা ও প্রতিবেশরা তাকে অনেক বুঝিয়েও কোন ফল হয়নি। আজ শনিবার নাঈম কাজ শেষে বাড়ি ফিরে মাতাকে নির্যাতন করতে দেখে প্রতিবাদ করে। এসময় পিতা পুত্রের বাকবিতন্ডা মারামারিতে রূপ নেয়। এক পর্যায়ে পুত্র নাঈম ছুরি দিয়ে পিতাকে একাধিক স্থানে আঘাত করে। স্থানীয় লোকজন গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ভাঙ্গা হাসপিটালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ দ্রুত ঘটনা স্থলে পরিদর্শন করে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়ারুল ইসলাম জানায় পুত্রের হাতে পিতার খুনের সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে পরিদর্শন করে হাসপাতালের জরুরি বিভাগ থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত করে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জানুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ডিসেম্বর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।