• ঢাকা
  • সোমবার, ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর ডিবি পুলিশের জালে মটর সাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক

বিজয় পোদ্দার, ফরিদপুর :

৬টি চুরাই মটর সাইকেলসহ গোয়েন্দা পুলিশের জালে ধরা পড়েছে মটর সাইকেল চোর চক্রের ৫ সদস্য। ফরিদপুর জেলার মধুখালী ও বোয়ালমারী উপজেলায় অভিযান চালিয়ে গোপন তথ্যের ভিত্তিতে ফরিদপুরের পুলিশ সুপাল আলীমুজ্জামান বিপিএম (সেবা) এর নির্দেশে ফরিদপুর গোয়েন্দা পুলিশের কর্মকর্তা ও সদস্যরা অভিযান চালিয়ে মধুখালী ও বোয়ালমারী উপজেলা থেকে চুরাই ৬টি মটর সাইকেলসহ এই চক্রের ৫ সদস্যকে আটক করে।

পুলিশ সূত্রে জানা যায়, ৯ জুন রাত থেকে ১০ জুন সকাল পর্যন্ত আটক ব্যক্তিদের কাছে থাকা ও চুরাই সাইকেল ক্রয় বিক্রয়ের অভিযোগে মধুখালী থানার কামালদিয়া এলাকা থেকে সাদ্দাম হোসেন (২৭), বিপুল মোল্যা ওরফে দিপুল মোল্যা (৩৭), ইলাহী মোল্যা (২৭) ও মুজুরদিয়া থেকে মোঃ শাহীন মোল্যা ওরফে বাহাউদ্দিন (৩৮), বোয়ালমারী চন্দনী থেকে মোঃ তুহিন মোল্যা (২৭) কে আটক করা হয়। গৃহিতদের কাছ থেকে চুরাই মটর সাইকেল টিভিএস, এ্যাপাচার, আরটিআর ও পালচার, ডিসকভার ১২৫, ১৩৫ সি সি, টিভিএস সহ বিভিন্ন কোম্পানীর ৬টি চুরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। অভিযান পরিচালনা করেন ফরিদপুর ডিবি পুলিশের ওসি সুনীল কুমার কর্মকর্তা, এস.আই মাহাবুল করিম, খায়রুল বাশার, শামীম হাসান, আব্দুর রহিমসহ সঙ্গীয় অফিসার ও সদস্যরা।

বৃহস্পতিবার বেলা ১২টায় ফরিদপুর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ সংক্রান্ত এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০