• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
বোয়ালমারী হাসপাতালে অক্সিজেন কন্সেন্ট্রেটর প্রদান করল ৯৮ ব্যাচের শিক্ষার্থীরা

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি: করোনায় আক্রান্ত রোগীদের শ্বাসকষ্ট দূরীকরণে নিরবচ্ছিন্ন অক্সিজেন সরবরাহের জন্য বোয়ালমারী জর্জ একাডেমি ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ‘৯৮ এসএসসি ব্যাচের’ পক্ষ থেকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি অক্সিজেন কন্সেন্ট্রেটর প্রদান করে হয়েছে।

আজ শনিবার বিকালে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমানের নিকট ঘন্টায় ৫ লিটার অক্সিজেন উৎপাদন সক্ষম  এ  অক্সিজেন কন্সেন্ট্রেটরটি হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা.  মোরশেদ আলম, আবাসিক মেডিকেল অফিসার ডা. জ্ঞানব্রত শুভ্র, ৯৮ ব্যাচের পক্ষে বোয়ালমারী উপজেলা পরিষদের সি.এ মো. তানভীর আকতার, ইউসিবিএল ব্যাংকের অফিসার মো. বিল্লাল হোসেন, বোয়ালমারী বেসরকারি পলিটেকনিক কলেজের অধ্যক্ষ মো. জাহিদুল হক,  রহিমা অফরোজ লিমিটেডের অডিটর মো. রাকিব হোসেন, প্রাইম ব্যাংক লিমিটেডের অফিসার ভবতোষ বৈদ্য প্রমুখ।
বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান জানান,  অক্সিজেন কন্সেন্টেটরটি করোনা রোগীদের সেবায় নতুন মাত্রা যোগ করলো। এখন থেকে ঘন্টায় ৫ লিটার পর্যন্ত নিরবচ্ছিন্ন অক্সিজেন সরবরাহ করা সম্ভব হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।