• ঢাকা
  • সোমবার, ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
পৌর মেয়র হিসেবে শপথ নিলেন নিমাই চন্দ্র সরকার

নিজস্ব প্রতিবেদক :-

অবশেষে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত ফরিদপুরের নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকার মেয়র হিসেবে শপথ গ্রহণ করেছেন। ওই ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মেয়রের স্ত্রী সঞ্চিতা সরকার ও ছেলে গৌরব সরকারসহ তিন জন ঘটনাস্থলেই নিহত হন। আহত হয় কমপক্ষে ১০ জন।

বৃহস্পতিবার সাড়ে ১২টায় ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মেয়র হিসেবে শপথ পাঠ করেন তিনি। ঢাকা বিভাগীয় কমিশনার খলিলুর রহমান তাকে শপথ পাঠ করান।

মেয়রের ছোট ভাই লিটন কুমার সরকার শপথ গ্রহণের সত্যতা নিশ্চিত করে বলেন, দাদা বৃহস্পতিবার দুপুরে (মেয়র) ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহণ করেছেন। দাদা এখন সুস্থ আছেন। সবাই দাদার জন্য দোয়া করবেন। আরও পড়ুন

## নগরকান্দার পৌর মেয়র নিমাই সরকারের গাড়ি দূর্ঘটনায় কবলিত, স্ত্রী পুত্রসহ নিহত ৩ জন

উল্লেখ্য, গত (৩ মার্চ) বুধবার রাত সাড়ে ৯টার দিকে ভাঙ্গার একটি অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে ঢাকা-খুলনা মহাসড়কের জেলার নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কাইল্যার মোড় নামক এলাকায় এক ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় পৌর মেয়রের স্ত্রী সঞ্চিতা সরকার (৩৬), ছেলে গৌরব সরকার (২১) এবং নগরকান্দা পৌর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল মাতব্বর (৩৭) ঘটনাস্থলেই নিহত হন। আহত হন পৌর মেয়র নিমাই চন্দ্র সরকারসহ ১০ জন। গুরুত্বর আহত মেয়রকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে মেয়রের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে হেলিকপ্টার যোগে ঢাকার সিএমএইচএ পাঠানো হয়। এরপর থেকে দীর্ঘদিন ঢাকার একটি হাসপাতালে তার চিকিৎসা চলছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০