• ঢাকা
  • সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
আমজাদ খান স্মৃতি শর্ট পিচ টুর্নামেন্টে জাহাঙ্গীর খান স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন

বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দিচ্ছেন অতিথিবৃন্দ

আমজাদ খান স্মৃতি শর্ট পিচ টুর্নামেন্টে জাহাঙ্গীর খান স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন হয়েছে।

ফরিদপুর শহরের গোপালপুরের মেজবাহউদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আমজাদ খান স্মৃতি শর্ট পিচ ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছে জাহাঙ্গীর খান স্মৃতি সংঘ একাদশ ও প্রতিযোগিতায় রানার্সআপ হয়েছে মাস্টার কলোনি একাদশ।

মঙ্গলবার রাতে অনুষ্ঠিত ফাইনাল খেলায় তারা মাস্টার কলোনি একাদশকে ৭ রানে পরাজিত করে। নির্ধারিত ৬ ওভারের ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে জাহাঙ্গীর খান স্মৃতি সংঘ একাদশ ৪ উইকেট হারিয়ে ২২ রান সংগ্রহ করে। জবাবে মাস্টার কলোনি একাদশ ১৫ রানে অলআউট হয়।

এর আগে প্রথম সেমিফাইনালে মাস্টার কলোনী একাদশ ৫ রানে গোপালপুর সমাজ কল্যাণ সংস্থাকে এবং দ্বিতীয় সেমিফাইনালে জাহাঙ্গীর খান স্মৃতি সংঘ একাদশ ৬ উইকেটে ফাহাদ এন্টারপ্রাইজ কে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন বিএনপি নেতা আফজাল হোসেন খান পলাশ, অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাহমুদুল হক রেজা, গালিবূজ্জামান গালিব, মজিবর রহমান মাস্টার প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আদনান হোসেন।
খেলা শেষে বিজয়ী দলের মধ্যে ক্রেস্ট ও নগদ অর্থ বিতরণ করা হয়। এতে চ্যাম্পিয়ন দল ৮০০০ টাকা এবং রানার্স আপ দল ৩০০০ টাকার পুরস্কার পান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০