• ঢাকা
  • বুধবার, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ ইং
করোনাকালে সামাজিক দুরত্ব বজায় রেখে দৈনন্দিন কাজ অব্যাহত রাখতে হবে : ডেপুটি স্পীকার

ঢাকা, ১০ জুলাই, ২০২০ খ্রি:
জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া এমপি, বলেন করোনাকালে সামাজিক দুরত্ব বজায় রেখে দৈনন্দিন কাজ অব্যাহত রাখতে হবে। সাম্প্রতিক সময়ে সামাজিক দুরত্ব বজায় রেখে বাজেট অধিবেশন আমরা খুবই সুন্দরভাবে সম্পন্ন করেছি যা পৃথিবীর বহু দেশই সম্পন্ন করতে পারেনি।

গতকাল শুক্রবার সকালে রাজধানীর ইস্কাটন গার্ডেনের সুইড বকুলমামুন মাল্টিপারপাস এরিনা ও সুইড আলমগীর এম এ কবির মিলনায়তনে ‘সুইড বাংলাদেশ’ কর্তৃক আয়োজিত জাতীয় কাউন্সিলের ৪১তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে ডেপুটি স্পীকার এ কথা বলেন।
সুইড উপদেষ্টা পরিষদের সভাপতি মোঃ ফজলে রাব্বী মিয়া এমপি উদ্বোধনী বক্তৃতায় বলেন, বাংলাদেশ গণতন্ত্র চর্চার এক উত্তম উদাহরণ। এই করোনাকালের মাঝেও নিয়মিত বার্ষিক সাধারণ সভা আয়োজন করে সুইড বাংলাদেশ প্রমাণ করলো তারা একটি গণতান্ত্রিক প্রতিষ্ঠান, তাঁদের আয়-ব্যায়ের স্বচ্ছতা রয়েছে এবং তাঁরা জবাবদিহিতায় বিশ্বাসী।

বার্ষিক অনুষ্ঠানের শুরুতেই জাতীয় সংগীত গাওয়া হয় এবং মোনাজাত অনুষ্ঠিত হয়। এর আগে ডেপুটি স্পীকার ‘সুইড রত্নগর্ভা শহীদ জননী খুরশিদ আরা মসজিদ’ ও সুইড বকুলমামুন মাল্টিপারপাস এরিনা উদ্বোধন করেন।

‘বিদুষী ছিলেন হিতৈষী : মমতাজ বেগম বকুল স্মারকগ্রন্থ’ এর মোড়ক উম্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আমার স্ত্রী কিছুদিন আগে আমাকে ছেড়ে চলে গেছেন তিনি হয়তো বকুল আপার মতো এতটা মানব হিতৈষী ছিলেন না, তবে তিনিও অনেক হিতৈষী ছিলেন। আমার অজান্তেই তিনি জনগনের জন্য অনেক কাজ করতেন।
অনুষ্ঠানের সভাপতি জওয়াহেরুল ইসলাম মামুন ছাড়াও প্রতিষ্ঠানটির অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।