• ঢাকা
  • মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরের শ্রেষ্ঠ ওসি সেলিম রেজা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হয়েছেন সেলিম রেজা। ফরিদপুর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ ও অপরাধ সভায় তাঁকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত করা হয়।

সে জেলার ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে কর্মরত।

মঙ্গলবার (১০ মে) ফরিদপুরের ভাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মো. হানিফ সরকার এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, সোমবার (৯ মে) পুলিশের মাসিক কল্যাণ সভায় জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে তাঁর নাম ঘোষণা করা হয়। এসময় শ্রেষ্ঠ ওসির পুরস্কার তুলে দেন পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বিপিএম-সেবা।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জামাল পাশা, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ ইমদাদ হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. হেলালউদ্দিন ভূইয়া, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. সুমিনুর রহমানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

জানা যায়, সামগ্রীক কর্মতৎপরতা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার অনন্য অবদান হিসেবে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত করা হয়েছে তাঁকে। তাঁর এ অভূতপূর্ব সাফল্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।