• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
নেলসন ম্যান্ডেলা স্মৃতি পদক পাওয়ায় গলাচিপায় ইউপি চেয়ারম্যানকে গণসংবর্ধনা

সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ নেলসন ম্যান্ডেলা স্মৃতি পদক-২০২০ পাওয়ায় পটুয়াখালীর গলাচিপা উপজেলার চিকনিকান্দী ইউনিয়ন আওয়ামী লীগ ও ইউনিয়নবাসীর উদ্যোগে চিকনিকান্দী ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদকে এক গণ-সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৩টায় উপজেলার চিকনিকান্দী ইউনিয়ন পরিষদ চত্বরে গণ-সংবর্ধনা বাস্তবায়ন কমিটির আহবায়ক মো. গিয়াস উদ্দিন বাবলু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত গণ-সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় চিকনিকান্দী  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ বলেন, ‘আমার বাবা মরহুম আব্দুল বারেক মিয়া মৃত্যুর আগ পর্যন্ত সুখে-দুঃখে মানুষের পাশে ছিলেন। আমার বাবা দক্ষিণ জনপদ বৃহত্তম গলাচিপা-দশমিনা-রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক সংসদ সদস্য ছিলেন। আমার ভাই মরহুম এরশাদ হোসেন বাদল মিয়া মৃত্যুর আগ পর্যন্ত আপনাদের পাশে ছিলেন। আমি সাজ্জাদ হোসেন রিয়াদ সুখে-দুঃখে চিকনিকান্দী ইউনিয়নবাসীর পাশে ছিলাম, আছি এবং মৃত্যুর আগ পর্যন্ত থাকব ইনশাল্লাহ্।’ বিশেষ অতিথির বক্তৃতা করেন চিকনিকান্দী ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মো. জসীম উদ্দিন বাবলু, যুগ্ম আহবায়ক মো. হাবিবুর রহমান রুকন, অবনী ভূষন শীল ও গলাচিপা মহিলা কলেজের প্রভাষক মো. মাহবুবুর রহমান মুকুল।

এছাড়া অনুষ্ঠানে চিকনিকান্দী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. টারজন মিয়া, চিকনিকান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি ও চিকনিকান্দী ইউপি প্যানেল চেয়ারম্যান বিবেক দেবনাথসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন উপস্হিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।