• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
নিখোঁজের ৪ দিনেও খোজ মেলেনি ডাঃ জাকির হোসেনের

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-১১/১১/২০২২
ফরিদপুরের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ জাকির হোসেন নিখোঁজের ৪ দিন পরেও খোজ মেলেনি তার। পরিবার ও স্বাস্থ্য কর্মকর্তা সহ সহপাঠী অন্যান্য ডাক্তারগন দুঃচিন্তায় সময় পার করছেন। সাধারন ডায়েরীর পেক্ষিতে পুলিশ তাকে সন্ধানের জন্য কাজ করছে। অত্যন্ত নম্র ও বিনয় ডাক্তার হিসাবে পরিচিত ডাঃ জাকিরের নিখোঁজের পর পরিচিত সকলের মাঝে উৎকন্ঠা কাজ করছে।
এব্যাপারে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাঃ মহসিন ফকির জানায়, গত ৮/১১/২২ মঙ্গলবার দুপুর ২টায় ডিউটি শেষ করে তার কোয়াটারের বাসায় যান সে। পরে সে আমাদের মোবাইলে একটি ক্ষুদে বার্তা পাঠায় তার শাশুড়ী ভীষন অসুস্থ্য সে জন্য তাকে জরুরী ঢাকা ও তার গ্রামের বাড়ী মানিকগঞ্জ যেতে হচ্ছে। পরবতর্ী ডিউটিতে আসতে একটু দেরী হতে পারে।
পরদিন তার স্ত্রী ভাঙ্গা হাসপাতালে ফোন করে তার স্বামীর খোজ জানতে চায়। আমরা তাৎক্ষনিক তার কোয়াটারে খবর নিয়ে দেখি বাহির থেকে দরজায় তালা লাগানো। গ্রামের বাড়ীতে না যাওয়ায় এবং হাসপাতাল কোয়াটারেও তার কোন সন্ধান না পাওয়ায় হাসপাতাল কতৃপক্ষ ভাঙ্গা থানায় একটি সাধারন ডায়েরী করি। ডায়েরীর পর ডাঃ জাকির হোসেনের আবাসস্থল ভাঙ্গা হাসপাতাল কোয়াটারের রুম থানা পুলিশ ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। সেখানেও তেমন কোন আলামত পায়নি পুলিশ। আমরা খবুই দুচিন্তায় আছি ডাঃ জাকির হোসেনের জন্য।
তার সহপাঠী অন্যান্য ডাক্তার গন বলেন, সর্বদা ৫ ওয়াক্ত নামাযী ছিলেন ডাঃ জাকির হোসেন। সব সময় বিনয়ী ও নম্র ভাষায় রুগিদের সেবা দিতেন তিনি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।