• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
বোয়ালমারী পৌর আ.লীগের নবগঠিত কমিটির বঙ্গবন্ধু‘র সমাধিতে শ্রদ্ধাজ্ঞলি

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী পৌর আওয়ামী লীগের নবগঠিত আহ্বায়ক কমিটির সভাপতি ও পৌর মেয়র সেলিম রেজা লিপন মিয়ার নেতৃত্বে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।

আজ শুক্রবার বেলা ১২টায় শ্রদ্ধা নিবেদন শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ নিহত পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মিরদাহ পিকুল, পৌর আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক আলী আকবার আলী, এমএ মতিন, সদস্য ও পৌর কাউন্সিলর জামির আলী, মাকসুদা আক্তার রুমা, সদস্য আবু বক্কর, জাহিদুল ইসলাম মুন্নু, তৈয়েব বিশ্বাস, সালাউদ্দিন মৃধা মিলন, আ. রব, কালাম মেম্বার, আবুল হাশেম, সালাউদ্দিন মাসুদ, ভবানী বিশ্বাস, ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নেলোয়ার হোসেন নিলু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ৭ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মনির হোসেন, ৩ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক নাসির হোসেন, ৮ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক আলম শেখসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ আহ্বায়ক কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু সমাধি কমপ্লেক্স প্রশাসনিক ভবনে রক্ষিত পরিদর্শনে মন্তব্য লিখে স্বাক্ষর করে পৌর মেয়র সেলিম রেজা লিপন। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজড়িত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, গত ৩১ শে জুলাই রাতে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ স্বাক্ষরিত কমিটির অনুমোদন দেওয়া হয়। একই সাথে দীর্ঘ ২২ বছরের পুরনো কমিটি বিলুপ্ত করে আওয়ামী লীগের সাংগঠনিক গতিশীলতা বাড়ানোর জন্য নতুন কমিটির অনুমোদন দেন তারা।

মো. নুর ইসলাম
প্রতিনিধি
বোয়ালমারী-আলফাডাঙ্গা, ফরিদপুর

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।