• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় বীরমুক্তিযোদ্ধার বাড়ি-দোকানঘর ভাংচুর স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটপাটের অভিযোগে থানায় মামলা

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের আলফাডাঙ্গায় ১০ নভেম্বর রাত ১২.০০ ঘটিকার সময় উপজেলাধীন টোনারচর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধ কে কেন্দ্র করে প্রতিপক্ষ একই গ্রামের কাঞ্চন বেগ এর ছেলে আমানত বেগ সহ প্রায় ৪০/৫০ জনের একটি কুচক্রী মহল
বীরমুক্তিযোদ্ধা মোঃ জামান মিয়ার বাড়ি-দোকানঘর,নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাটের অভিযোগে ১৭ জনকে বিবাদী করে থানায় মামলা করেছেন বীরমুক্তিযোদ্ধার স্ত্রী জাহেদা বেগম।
মামলা নং ০১, তারিখঃ ১০.১১.২২

এ বিষয়ে মামলার বাদী জাহেদা বেগম বলেন জমিজমা বিষয় কে কেন্দ্র করে প্রতিবেশী আমানত গং দীর্ঘদিন ধরে আমাদের পরিবার কে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও খুনজখমের হুমকি প্রদান করে আসছে। আমার পরিবার ওদের হাতে জিম্মি থাকায় বিষয়টি থানা পুলিশ কে অবহিত করণের জন‍্য আমার স্বামী তখন থানাতে ছিল।
সে সুযোগে বিদারীরা ৪০/৫০ জন অনধিকারে আমার বাড়িতে ঢুকে বাড়ি-দোকানঘর,আসবাবপত্র, একটি স্বর্ণের চেইন যাহার আনুমানিক বাজার মূল‍্য ৮৪ হাজার টাকা, ঘরে থাকা নগদ ১ লক্ষ ৭০ হাজার টাকা ও বাড়ি-দোকানঘর সহ অন‍্যান‍্য আসবাবপত্র ভেঙ্গে আরোও ১ লক্ষ টাকা সহ মোট ৩ লক্ষ ৫৪ হাজার টাকার ক্ষতি সাধন করে।

এ বিষয়ে বিবাদী আমানত বেগ বলেন বাদির সঙ্গে জমিজমা বিষয়ে কোর্টে আমাদের দেওয়ানী মামলা রয়েছে।
ভাংচুর ও লুটপাটের বিষয়টি তিনি অস্বীকার করেন।

মামলার বিষয়ে ওসি মোহাম্মদ আবু তাহের বলেন,
উক্ত ঘটনার সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গেই আমি ঘটনাস্থলে গিয়ে সত‍্যতা পেয়ে অপরাধিদের বিরুদ্ধে মামলা নিয়েছি। আসামিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা অব‍্যাহত রয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।