• ঢাকা
  • রবিবার, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরে মোহনা টিভির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিরঞ্জন মিত্র (নিরু) (ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুরে মোহনা টিভি দর্শক ফোরামের উদ্যোগে ”প্রতিষ্ঠার শুভক্ষণে উৎসবে মাতি” এই স্লোগানকে ধারণ করে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে মোহনা টিভির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে (১১ নভেম্বর) শুক্রবার সকাল ১১ টার দিকে ফরিদপুর প্রেসক্লাবের হল রুমে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর জেলা প্রশাসক (যুগ্ন সচিব) অতুল সরকার।

ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ কবিরুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে, সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর পুলিশ সুপার মোঃ শাহজাহান।

এসময় উপস্থিত ছিলেন ফরিদপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রজ্ঞন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মাদ ইমদাদ হুসাইন ,
কোতয়ালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ জলিল, আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মানিক মজুমদার, প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, প্রেস ক্লাবের সদস্য ও জেলা শ্রমিক লীগের আহবায়ক গোলাম মোহাম্মদ নাছির, জেলা শ্রমিক লীগের সদস্য সচিব ইমান আলী মোল্লা, প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি পান্না বালা, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক নির্মলেন্দু চক্রবর্তী (শংকর), পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ননী গোপাল রায়, সাংগঠনিক সম্পাদক অজয় রায় , শহর পূজা উদযাপন পরিষদের সভাপতি রাম দত্ত, শহর পূজা উদযাপন কমিটির যুগ্ম সম্পাদক উৎপল কর্মকার, জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সম্পাদক সঞ্জয় কর্মকার সহ প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকবৃন্দ, সুশিল সমাজের প্রতিনিধি উপস্তিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মোহনা টিভির জেলা প্রতিনিধি আশীষ পোদ্দার বিমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বর্ষা পোদ্দার।

আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে একটি কেক কাটা হয়। দ্বিতীয় পর্বে সকাল সাড়ে ১২ টায় উদযাপন উপলক্ষে শহরে একটি শোভাযাত্রা বের করা হয় ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।