• ঢাকা
  • বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে যুবলীগের কমিটি পুন:গঠনের দাবীতে যুবসমাবেশ অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি 

ফরিদপুরের সদ্য ঘোষিত যুবলীগের আহবায়ক কমিটি বাতিল ও পুন:গঠনের দাবীতে যুব সমাবে ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে ফরিদপুর শহরের হাসিবুল হাসান লাবলু সড়কে জেলা যুবলীগের সদস্য তাওফিক হোসেন পুচ্চির সভাপতিত্বে এই সমাবেশে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের জেলা কমিটির সাধারণ সম্পাদক নাদিম হোসেনসহ যুব লীগ নেতৃবৃন্দ।

বক্তারা এসময় বলেন, গত ৬ মে কেন্দ্র ঘোষিত ফরিদপুর জেলা যুবলীগের ২১সদস্য বিশিষ্ট কমিটির অনেকেই বিতর্কিত ব্যক্তি, সন্ত্রাসী ও হাইব্রীড নেতা। এদের বাদ দিয়ে যোগ্য নেতৃত্বকে নিয়ে কমিটি পুন:গঠন করতে হবে।

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এবং ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমানকে ইংগিত করে বক্তারা আরো বলেন, বাইরের কোন অশুভ শক্তিকে ফরিদপুরের আওয়ামী রাজনীতির নিয়ন্ত্রণ করতে দেওয়া হবে না। ফরিদপুরের নেতৃত্বই নিয়ন্ত্রণ করবে জেলার আওয়ামী রাজনীতি। হাইব্রীড নেতাদের নিয়ে গঠিত ফরিদপুর যুবলীগের আহবায়ক কমিটি বাতিলের দাবী জানিয়ে তারা বলেন, অর্থের বিনিময়ে কমিটিতে স্থান পাওয়া বিতর্কিত লোকদের বাদ দিয়ে অবিলম্বে নতুন কমিটি ঘোষনা করা না হলে ফরিদপুরের যুবসমাজ ধারাবাহিক ভাবে আন্দোলন করে যাবে।

সমাবেশ শেষে সংক্ষিপ্ত মিছিল করে লাভলু সড়কেই কর্মসূচি শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলফিকার হোসেন মিনু, সাধারণ সম্পাদক নিতাই রায়, ফরিদপুর জেলা ছাত্র লীগের সাবেক নেতা রাজীব সাহা, আলীম হায়দার তুহিন প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।