• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho

বালুবাড়ীস্থ ৭ নং ওয়ার্ডের হরিজন পল্লীতে নির্বাচনী সভায় নৌকা মার্কার মেয়র প্রার্থী রাশেদ পারভেজ

নৌকার বিজয় হলে পৌর পিতা নয় পৌর বন্ধু হিসেবে কাজ করবো

শিমুল দিনাজপুর প্রতিনিধিঃ

আগামী ১৬ জানুয়ারী ২০২১ আসন্ন পৌরসভা নির্বাচনের দ্বিতীয় ধাপে দিনাজপুর সদর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ এর সমর্থণে শহরের বালুবাড়ীস্থ ৭ নং ওয়ার্ডের হরিজন পল্লীতে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রোববার সন্ধ্যায় হরিজন পল্লী এলাকাবাসীর আয়োজনে এই নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। নির্বাচনী সভায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর সদর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ।

তিনি বলেন, দিনাজপুর পৌরসভার বাসিন্দারা দীর্ঘদিন যাবৎ অবহেলিত। তাদের সুখ দুঃখের সাথী আজ পর্যন্ত কেউ হয়নি। সকলেই নির্বাচনের পূর্বে প্রতিশ্রুতি দেন। কিন্তু নির্বাচন শেষে জয়লাভ করার পর সে কথা আর মনে রাখেন না। এমনই ভাবেই দীর্ঘ দিন যাবৎ দিনাজপুর পৌরবাসী অবহেলিত রয়েছেন। তিনি বর্তমান মেয়রকে উদ্দেশ্য করে বলেন, পৌরসভায় নেতা আছে, কিন্তু নীতি নেই, এরই জন্য পৌরবাসী যথাযথ ভাবে সেবা পায়না। অবহেলিত থেকে যায়। তিনি বলেন, আমি যদি পৌরসভার মেয়র নির্বাচিত হতে পারে তাহলে আপনাদের ভাগ্যের পরিবর্তন অবশ্যই আনবো। আমি কখনই চাইনা যে, আপনারা আমাকে পৌর পিতা বলেন। আমি যদি নির্বাচিত হই, তাহলে আপনারা আমাকে পৌর বন্ধু হিসেবে সম্বোধন করবেন। আমি আপনাদের কাছে এও প্রতিশ্রুতি দিচ্ছি যে, যদি আমি আপনাদের মূল্যবান ভোটের মাধ্যমে নির্বাচিত হই, তাহলে দিনাজপুর পৌর শহরে আর আবর্জনার স্তুপ থাকবে না। প্রতিদিন পৌর এলাকার বিভিন্ন ড্রেন পরিস্কার করা হবে। এ জন্য আমি আপনাদের সহযোগিতা একান্তভাবে কামনা করছি। আশাকরি আপনারা আমাকে সহযোগিতা করবেন। লাইট পোস্ট গুলোতে জ্বলবে আলো। অন্ধকারে আপনাদের বসবাস করতে হবে না।

তিনি বলেন, দিনাজপুর শহরে কম উন্নয়ন হয়নি। দিনাজপুরের আনাচে কানাচে আজ উন্নয়নের জোয়ার। আর এর প্রতিফল ঘটিয়েছেন আমাদের সম্মানিত নেতা বর্তমান জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। তার প্রচেষ্টায় আজ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা এবং বিভিন্ন মসজিদ-মন্দিরসহ বিভিন্ন উপাসনালয়ের উন্নতির জন্য তিনি যে অক্লান্ত পরিশ্রম করেছেন তা অবশ্যই স্মরনীয়।

ঠিক এমনি ভাবেই আমিও যদি দিনাজপুর পৌরসভার মেয়র নির্বাচিত হতে পারি তাহলে হুইপের ন্যায় আমিও দিনাজপুর পৌরসভার উন্নয়নে তারই হাত ধরে এবং আপনাদের পরামর্শ ও উপদেশক্রমে অবদান রাখবো। এ অবদান থাকবে আপনাদেরই। শুধুমাত্র আপনাদের পরামর্শ ও উপদেশক্রমে আমি কাজ করে যাবো।

হরিজন হেলা যুবসংঘ ক্লাব এর সভাপতি বাবু লাল এর সভাপতিত্বে ও বলরাজ এর সঞ্চালনায় নির্বাচনী সভায় বক্তব্য রাখেন দিনাজপুর নাট্য সমিতির সভাপতি চিত্ত ঘোষ, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক শাহ ইয়াজদানী মার্শাল, সদস্য সচিব সত্য ঘোষ, জেলা যুব মহিলা লীগের সভাপতি ছবি সিনহা প্রমুখ।

এছাড়া নির্বাচনী সভায় আওয়ামী যুবলীগের স্থানীয় নেতৃবৃন্দ এবং বিপুল সংখ্যক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

নভেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« অক্টোবর  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।