• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
চরভদ্রাসনে দুই ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি :

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়নের আব্দুল শিকদার ডাঙ্গী গ্রামের নজুর দোকান নামক বাজারের পিছন এলাকা থেকে গত শুক্রবার বিকেলে আকস্মিক অভিযান চালিয়ে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ দুই যুবককে গ্রেফতার করেছেন থানা পুলিশ। গোপন সংবাদের ভিক্তিতে চরভদ্রাসন থানার সেকেন্ড অফিসার এসআই সৈয়দ আওলাদ হোসেনের নেতৃত্বে এএসআই নাজমূল হোসেন ও সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে দুই যুবকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- আব্দৃল শিকদার ডাঙ্গী গ্রামের শেখ আহাম্মদের ছেলে সাদ্দাম হোসেন (৩২) ও শেখ খালেকের ছেলে সেকেন্দার হোসেন (৩০)। পরের দিন শনিবার গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীকে ফরিদপুর কোর্টে চালান করা হয়েছে। এ ব্যপারে চরভদ্রাসন থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে। মামলা নং-০২, তাং-১০/১২/২০২১খ্রি.

জানা যায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে উপজেলা সদরে ও আশপাশ এলাকায় ইয়াবা ট্যাবলেটের রমরমা ব্যবসা করে আসছিল। তারা ইয়াবা ট্যাবলেট নিয়ে প্রায়ই ভ্রাম্যমান ব্যবসা করত। ঘটনার দিন বিকেলে গোপন সংবাদ পেয়ে পুলিশ উক্ত গ্রামের ভিতরের রাস্তায় অভিযান পরিচালন করেন এবং ৫০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ দুই যুবকে গ্রেফতার করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।